Hrithik Roshan

হৃতিক-সাবাকে দেখে সুজ়ানও কি ছুটি কাটাতে ছুটলেন নতুন প্রেমিককে নিয়ে?

সোমবার একটি ভিডিয়ো শেয়ার করেছেন সুজ়ান, সেখানে অভিনেতা প্রেমিক আর্সলানের সঙ্গে দিনভর আনন্দ করতে দেখা গেল তাঁকে। জুটিতে মিলে স্বাগত জানালেন নতুন বছরকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ২১:৪৪
Share:

নানা ভঙ্গিমায় ছবিও তুললেন সুজ়ান-আর্সলান। যা দেখে মুগ্ধ অনুরাগীরা বললেন, “ভীষণ কিউট।” ছবি:ইনস্টাগ্রাম

যেখানে হৃতিক রোশন সেখানেই সুজ়ান খান, অথবা এক জন যা করেন, অন্য জনও তা-ই করেন। বিবাহবিচ্ছেদ হয়ে গেলেও তাঁরা প্রায়ই চর্চায় থাকেন সেই মজাদার সমাপতনে। যেন পরস্পরকে দেখিয়েই ভাল থাকার প্রতিযোগিতায় মেতেছেন প্রাক্তন দম্পতি। হৃতিক যেমন সাবা আজ়াদকে নিয়ে বছরশেষে সুইৎজ়ারল্যান্ড ঘুরলেন, সুজ়ানকেও এ বার গোয়ায় দেখা গেল আর্সলান গনির সঙ্গে।

Advertisement

সোমবার একটি ভিডিয়ো শেয়ার করেছেন সুজ়ান, সেখানে অভিনেতা প্রেমিক আর্সলানের সঙ্গে দিনভর আনন্দ করতে দেখা গেল তাঁকে। জুটিতে মিলে স্বাগত জানালেন নতুন বছরকে। নানা ভঙ্গিমায় ছবিও তুললেন সুজ়ান-আর্সলান। যা দেখে মুগ্ধ অনুরাগীরা বললেন, ‘‘ভীষণ কিউট।” তাঁদের হাসিই বলে দিচ্ছে প্রেম এখন উত্তাল। জীবনকে নতুন করে উপভোগ করছেন হৃতিকের প্রাক্তন।

২০১৪ সালে ১৪ বছরের দাম্পত্যজীবনে ইতি টানেন হৃতিক আর সুজ়ান। দুই সন্তানের বাবা-মা তাঁরা। বৈবাহিক সম্পর্ক নেই, তবে সন্তানদের স্বার্থে বিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ যোগাযোগ বজায় রেখেছেন তাঁরা। দু’জনেই তাঁদের জীবনে পুরনো স্মৃতি ফেলে সামনে অনেকটা পথ হেঁটে ফেলেছেন। বয়সে অনেকটাই ছোট অভিনেত্রী তথা সঙ্গীতশিল্পী, সাবার সঙ্গে হৃতিকের সম্পর্ক এখন মায়ানগরীর অন্যতম চর্চিত বিষয়। অন্য দিকে, অভিনেতা আর্সলান গনির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজ়ান। পেশায় অন্দরসজ্জা বিশারদ তিনি। গোয়া সফরে কালো স্লিভলেস টপে মোহময়ী সুজ়ানের পাশে ছবিতে দেখা গিয়েছে তরতাজা তরুণ আর্সলানকে। পরনে তাঁর পাতা মোটিফের শার্ট। চোখে দু’জনেরই রোদচশমা। সেই ছবি পোস্ট করে সুজ়ান লিখেছেন, “হাসি আর প্রেমে ভরা আমাদের নতুন শুরুয়াত।” সেই দেখে ভালবাসায় ভরিয়েছেন বলিউডের পোশাকশিল্পীরা।

Advertisement

হৃতিকও কিছু দিন আগেই তাঁর আর সাবার সম্পর্কে সিলমোহর দিয়েছেন। তার পরই নতুন বছরকে স্বাগত জানাতে উড়ে গিয়েছিলেন বরফের দেশে। শুধু সাবা আর তিনিই নন, গিয়েছিলেন সপরিবার। দুই পুত্রের সঙ্গেও সুইৎজ়ারল্যান্ডের বরফ বিছানো রাস্তায় পা মেলাতে দেখা যায় সাবাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন