Hrithik Roshan

বরফ বিছানো পথে প্রেমিকা আর দুই পুত্রকে নিয়ে ছাতা মাথায় নাচ হৃতিকের, আছেন কোন স্বর্গে?

হৃতিক মজে আছেন সাবায়। বিভিন্ন সময়ে ছুটি কাটাতে উড়ে গিয়েছেন নিরালায়। বড়দিনে সুইৎজ়ারল্যান্ডে গিয়েছেন সপরিবারেই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৭:৪৩
Share:

ছাতা মাথায় একসঙ্গে সেই মধুর পারিবারিক ছবি ঘুরছে নেটদুনিয়ায়। কেউ কেউ বললেন, “এ বার তো বিয়েটা করে নিতেই পারেন!” ছবি: ইনস্টাগ্রাম।

বড়দিনের আমেজে অন্যান্য তারকা যখন যে যাঁর বাড়িতে পরিবারকে সময় দিলেন, হৃতিক রোশনকে দেখা গেল সুইৎজ়ারল্যান্ডে। বরফ বিছানো রাস্তা। তুষারপাত থামার লক্ষ্মণ নেই, তার মধ্যেই ছাতা মাথায় বেরোলেন অভিনেতা। অবশ্য একা নয়, সঙ্গে ছিল পরিবার। দুই পুত্র হ্রেহান আর হ্রেদান ছন্দে পা মেলাল বাবার সঙ্গে। একেবারে সামনে ছিলেন গায়িকা-অভিনেত্রী সাবা আজ়াদ। তিনিও এখন পরিবারের একজন। হৃতিক যেখানে, তিনিও সেখানে। ছাতা মাথায় একসঙ্গে সেই মধুর পারিবারিক ছবি ঘুরছে নেটদুনিয়ায়। ফের চর্চায় অভিনেতা। কেউ কেউ বললেন, “এ বার তো বিয়েটা করে নিতেই পারেন!”

Advertisement

বড়দিনে সাবা আর দুই পুত্রের সঙ্গে ছবি ভাগ করে খুশিতে চনমনে হৃতিক সবাইকে শুভেচ্ছা জানালেন। বোঝাতে চাইলেন, সুন্দর মানুষ পরিবৃত হয়ে থাকলে জীবনও কত সুন্দর! বেশ কছু দিন হল, বরফের স্বর্গে ঘুরতে গিয়েছেন ‘কহো না প্যায়ার হ্যায়’-এর নায়ক। তবে ইদানীং সাবার প্রেমে ডুবে আছেন তিনি, তাঁকে ছাড়া কোথাও যান না।

কিছু দিন আগেই মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল এই ৪ জনকে। ফুরফুরে মেজাজে বেড়াতে চলেছিলেন তাঁরা। তার পরই ছবি এল সুইৎজ়ারল্যান্ড থেকে। শীত উপভোগ করলে ছুটি কাটানোর জন্য এর থেকে ভাল জায়গা কীই বা হতে পারে! সকলেই ভালবাসায় ভরিয়ে দিলেন পছন্দের নায়ককে। অনুরাগীদের চোখে হৃতিক চিরযুবক। তাঁর বয়স বাড়ে না।

Advertisement

২০১৪ সালে প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় অভিনেতার। তার পরে ছেলেদের দায়িত্ব ভাগ করে নিয়েছেন দু’জনে। হৃতিক মজে আছেন সাবায়। বিভিন্ন সময়ে ছুটি কাটাতে উড়ে গিয়েছেন নিরালায়। এ বার গিয়েছেন সপরিবারেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন