Vijay Deverakonda

অনুরাগীদের জন্য বড়দিনের বিশেষ উপহার ঘোষণা ‘সান্টা’ বিজয় দেবেরাকোন্ডার, জানেন কি?

পাঁচ বছর আগে শুরু করেছিলেন এই উদ্যোগ। এই বছর বড়দিনে একশো জন অনুরাগীদের কী উপহার দিচ্ছেন বিজয় দেবেরাকোন্ডা?

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৫:৫৫
Share:

বড়দিন উপলক্ষে অনুরাগীদের কী উপহার দিলেন বিজয়? ফাইল চিত্র।

‘লাইগার’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তা সত্ত্বেও দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডার অনুরাগীর সংখ্যা দিনে দিনে বাড়ছে। আর অনুরাগীদের খুশি করতে বিজয় কোনও খামতি রাখেন না। এই বছর বড়দিন উপলক্ষে অনুরাগীদের জন্য এক বিশেষ উপহারের ঘোষণা করলেন। অনুরাগীরাও এই ঘোষণা নিয়ে যথেষ্ট উত্তেজিত। কী সেই উপহার?

Advertisement

বিজয় জানিয়েছেন একশো জন সৌভাগ্যবান অনুরাগীকে তিনি বিনামূল্যে ছুটি কাটানোর সুযোগ করে দেবেন। বড়দিনের আবহে প্রিয় তারকার তরফে এ হেন উপহারেরর ঘোষণায় ভেসেছে বিজয়ের অনুরাগী মহল। টুইটারে বিষয়টি জানাতে বিজয় লিখেছেন, ‘‘আমি আপনাদের মধ্যে একশো জনকে নিখরচায় ঘুরতে পাঠাব। আমাকে জায়গা নির্বাচনে সাহায্য করুন।’’ গন্তব্য বেছে নেওয়ার জন্য দেশের পাহাড়, সমুদ্রসৈকত, মরুভূমি এবং সাংস্কৃতিক পীঠস্থান— এই ৪টি অপশন দিয়েছেন বিজয়।

প্রসঙ্গত, বড়দিনের আগে প্রতি বছরই বিজয় তাঁর অনুরাগীদের জন্য কিছু না কিছু চমক হাজির করেন। অনুরাগীদের কাছে হয়ে ওঠেন তাঁদের সান্টা বুড়ো। অভিনতোর কথায় যা ‘দেবেরা সান্টা’। পাঁচ বছর আগে এই উদ্যোগ শুরু করেন বিজয়।

Advertisement

উল্লেখ্য, গত বছর বড়দিনে একশো জন অনুরাগীর প্রত্যেককে দশ হাজার টাকা করে উপহার দিয়েছিলেন বিজয়। তবে অভিনেতার কথায়, ‘‘বিগত বছরের তুলনায় এই বছর তাঁর পরিকল্পনাটা সেরা।’’ সেটাই তো স্বাভাবিক। নিখরচায় ছুটি কাটাতে কে না চান!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন