katrin kaif

বিমানবন্দরে খোশমেজাজে ভিকি-ক্যাটরিনা, হঠাৎ কেন অভিনেত্রীকে আটকালেন নিরাপত্তা আধিকারিক?

সোমবার সকালে মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে লাল কো-অর্ড সেট পোশাকে দেখা গেল ক্যাটরিনাকে। স্বামীর হাত ধরে হনহনিয়ে হেঁটে যাচ্ছেন অভিনেত্রী। হঠাৎই অভিনেত্রীর পথে বাধা!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৪:৫১
Share:

বিমানবন্দরে নিরাপত্তা আধিকারিকের বাধা ক্যাটরিনাকে। ছবি: সংগৃহীত।

বড়দিনটা পরিবারের সঙ্গে হইহই করেই কেটেছে ক্যাটরিনা কইফ-ভিকি কৌশলের। বড়দিন উদ্‌যাপনে কোনও ফাঁক রাখেননি এই জুটি। বিয়ের বছর পার করলেও একে অপরকে চোখে হারাচ্ছেন তাঁরা। রবিবার বড়দিনটা পরিবার-বন্ধু-প্রিয়জনদের সঙ্গে কাটালেও নতুন বছরে অবশ্য অন্য পরিকল্পনা তাঁদের। ২০২৩ সালকে স্বাগত জানাতে ছুটিতে বিদেশে উড়ে যাচ্ছেন অভিনেত্রী। সঙ্গী স্বামী ভিকি কৌশল। সোমবার সকাল সকাল মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে লাল কো-অর্ড সেট পোশাকে দেখা গেল তাঁকে। ভিকির পরনে অবশ্য ডেনিম, সাদা টি-শার্ট। স্বামীর হাত ধরে হনহনিয়ে হেঁটে যাচ্ছেন অভিনেত্রী। হঠাৎই গেটে ক্যাটরিনাকে থামিয়ে দিল বিমানবন্দরের নিরাপত্তায় থাকা পুলিশ।

Advertisement

এমনিতেই বলিউডের তারকাদের বিমানবন্দরের সাজপোশাক নিয়ে কম চর্চা হয় না। বড দিন কেটে গেলেও ক্যাটরিনার পোশাকে ছিল ক্রিসমাসের ছোঁয়া। লাল পোশাক, পায়ে সাদা জুতো, রূপটানের বিশেষ কোনও ছোঁয়া নেই, চোখে রোদচশমা। আলোকচিত্রীদের দেখা মাত্রই, গতি বাড়িয়ে সটান বিমানবন্দরের অন্দরে ঢুকে পড়তেই তাঁকে আটকালেন নিরাপত্তারক্ষী। আসলে ক্যাটরিনা তাড়াহুড়োতে নিরাপত্তা সংক্রান্ত নিয়মবিধিকে এড়িয়ে ঢুকে পড়েন অন্দরে। তাতেই অভিনেত্রীকে থামাতে বাধ্য হল সিআইএসএফ আধিকারিক বললেন, ‘‘ম্যাডাম চেকিং করে তো ঢুকুন।’’ খুব একটা কথা না বাড়িয়ে অভিনেত্রী ফিরে এসে সব নিয়মবিধি পালন করে অবশেষে বিমানবন্দরের অন্দরে প্রবেশ করেন। কিন্তু তত ক্ষণে নিমেষে ছড়িয়ে পড়েছে এই ভিডিয়ো।

খুব শীঘ্রই ক্যাটরিনাকে দেখা যাবে বিজয় সেতুপতির বিপরীতে ‘মেরি ক্রিসমাস’ ছবিতে। এ ছাড়াও মুক্তি অপেক্ষায় সলমন-ক্যাটরিনা জুটির ‘টাইগার ৩’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন