Suhana Khan

কপূরদের মধ্যাহ্নভোজে অগস্ত্যর সঙ্গে শাহরুখ-কন্যা সুহানা, নতুন সমীকরণের ইঙ্গিত?

বড়দিনে কপূর পরিবারের মধ্যাহ্নভোজ নিয়ে প্রতি বছরই উত্তেজনা থাকে তুঙ্গে। এই বছর পারিবারিক সেই মধ্যাহ্নভোজে শামিল শাহরুখ-কন্যা। সুহানার সঙ্গী অমিতাভের নাতি অগস্ত্য।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৮:৩১
Share:

বড়দিনে কপূর পরিবারের মধ্যাহ্নভোজে শাহরুখ-কন্যা সুহানা। ছবি : ইনস্টাগ্রাম।

বড়দিন মানেই কপূর পরিবারের মিলনোৎসব। এই দিন পরিবারের সবাই একত্রিত হয়। হয় জমিয়ে খাওয়াদাওয়া। এই বছরেও সেই একই ছবি ফ্রেমবন্দি হল। মেয়ে হওয়ার পর একসঙ্গে এই ভাবে দেখা যায়নি রণবীর কপূর ও আলিয়া ভট্টকে। ফ্রেমবন্দি হলেন পরিবারের নতুন মা-বাবা। নীতু কপূর, রণধীর কপূর, করিশ্মা কপূর— একে একে সবাই উপস্থিত। কিন্তু এ বার দেখা গেল না করিনা কপূরকে।

Advertisement

বেশ কিছু দিন আগেই শোনা গিয়েছিল এ বার নাকি আসতে পারবেন না বেবো। উল্টে একটু অন্য ভাবেই দেখা গেল তাঁকে। সারা ঘর সাজানো আলো দিয়ে, আর সোফার এক কোণে বসে গিটারে সুর তুলেছেন সইফ আলি খান।

এমনই এক মিষ্টি ভিডিয়ো সকলের সঙ্গে ভাগ করে নিয়ে করিনা লিখেছেন, “সেরা ক্রিসমাস। ভালবাসার মানুষটা গিটার বাজাচ্ছে আর আমার বাচ্চারা প্রিয় বন্ধুরা সঙ্গে রয়েছে। আর কী চাই।” তবে এই বার কপূরদের মধ্যাহ্নভোজে দেখা মিলল এক নতুন সদস্যের। মধ্যাহ্ন ভোজে শ্বেতা বচ্চন দুই সন্তানকে নিয়ে হাজির হয়েছিলেন। নভ্যা নভেলি নন্দা এবং অগস্ত্য নন্দা। তাঁরা যে আসবেন তা তো প্রত্যাশিত। কিন্তু শ্বেতার গাড়ি থেকেই নামতে দেখা গেল শাহরুখ খানের কন্যা সুহানা খানকে।

Advertisement

তা হলে কি এই আগমন কোনও নতুন সমীকরণের ইঙ্গিত? না, তা যদিও জানা যায়নি। তবে অগস্ত্যর প্রথম ছবি ‘দ্য আর্চিস’-এর সহ-অভিনেত্রী সুহানা। সেই জন্যই কি কপূর পরিবারের মধ্যাহ্নভোজে এসেছিলেন তিনি? সবটাই রহস্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন