Entertainment News

হৃতিকের জন্মদিন, সুজান বললেন…

কে বলে, বিবাহ বিচ্ছেদের পর আর বন্ধুত্ব থাকে না? এমন ধারণা যদি আপনারও থেকে থাকে, তা হলে তাকে সম্পূর্ণ ভুল প্রমাণ করার উদাহরণ অজস্র রয়েছে। সেলেবরাও ব্যতিক্রমী নন। যার বড় উদাহরণ হৃতিক রোশন এবং সুজান খান। বিবাহ বিচ্ছেদ তাঁদের হয়েছে ঠিকই। কিন্তু বন্ধুত্বে ছেদ পড়েনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০১৭ ১৬:১৬
Share:

কে বলে, বিবাহ বিচ্ছেদের পর আর বন্ধুত্ব থাকে না?

Advertisement

এমন ধারণা যদি আপনারও থেকে থাকে, তা হলে তাকে সম্পূর্ণ ভুল প্রমাণ করার উদাহরণ অজস্র রয়েছে। সেলেবরাও ব্যতিক্রমী নন। যার বড় উদাহরণ হৃতিক রোশন এবং সুজান খান। বিবাহ বিচ্ছেদ তাঁদের হয়েছে ঠিকই। কিন্তু বন্ধুত্বে ছেদ পড়েনি।

আজ হৃতিকের জন্মদিন। ৪৪-এ পা দিলেন নায়ক। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হৃতিককে শুভেচ্ছা জানিয়েছেন সুজান। নিজেদের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘হ্যাপিয়েস্ট হ্যাপি বার্থডে টু ইউ।’

Advertisement

আরও পড়ুন, কঙ্গনার ভালবাসা পেতে মরিয়া সইফ-শাহিদ

হৃতিক-সুজানের বিয়েটা ছিল রূপকথার মতো। ২০০০-এ বিয়ে। এর পরে ২০১৪-য় বিচ্ছেদ। কিন্তু ছেলেদের জন্য সব সময় হাজির তাঁরা দু’জনেই। কখনও একসঙ্গে ডিনার, কখনও বা হলিডে আউটিং। ক্রিসমাস ইভেও দুবাইতে ছেলেদের নিয়ে ছুটি কাটিয়েছেন তাঁরা।

হৃতিক বলেন ‘‘আজ ‘কাবালি’র পোস্ট প্রোডাকশনের কাজ করব। তবে পরিবার আর ছেলেদের সঙ্গেও সময় কাটাবো। কাস্ট অ্যান্ড ক্রিউদের নিয়ে একটা র‌্যাপ আপ পার্টিও আছে।’’ সেই পার্টিতে সুজান উপস্থিত থাকবেন বলেই ইঙ্গিত দিচ্ছে বলি টাউন। 🎉❤🌈🎶🦋🌟✨😇🎈

🎉❤🌈🎶🦋🌟✨😇🎈

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন