Swara Bhaskar

স্বরা স্বামী ফাহাদকে ‘ভাই’ বলে ডাকেন! সত্যি নাকি?

বলিপাড়ার সঙ্গে রাজনীতির যোগ নতুন নয়। সেই যোগাযোগ আরও একটু শক্ত হয়েছে স্বরা ভাস্করের দৌলতে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ২৩:১১
Share:

স্বামী ফাহাদের সঙ্গে স্বরা ভাস্কর। —ছবি : সংগৃহীত

স্বামী ফাহাদকে নাকি ভাই সম্বোধন করেন স্বরা। আপাতত সেটা নিয়েই তোলপাড় সমাজমাধ‍্যম। একটি টুইটে নাকি ফাহাদকে ‘ভাই’ বলে সম্বোধন করেছেন স্বরা।

Advertisement

বলিপাড়ার সঙ্গে রাজনীতির যোগ নতুন নয়। সেই যোগাযোগ আরও একটু শক্ত হয়েছে স্বরা ভাস্করের দৌলতে। সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদের সঙ্গে গত বছরের ফেব্রুয়ারি মাসে গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী। বিয়ের কয়েক মাসের মাথায় তাঁদের ঘরে এসেছে কন‍্যা সন্তানও। স্বরা-ফাহাদের মন দেওয়া-নেওয়া হয়েছে শ্লোগানে শ্লোগানে। রাজনৈতিক মিছিলেই প্রেম হয়েছে। তার পর বিয়ে। স্বামী, সন্তান নিয়ে সুখে সংসার করছেন স্বরা। এমন সময়ে হঠাৎই নতুন চর্চা, স্বামী ফাহাদকে নাকি ‘ভাই’ সম্বোধন করেন স্বরা। আপাতত সেটা নিয়েই তোলপাড় সমাজমাধ‍্যম। একটি টুইটে নাকি ফাহাদকে 'ভাই' বলে সম্বোধন করেছেন স্বরা।

বিষয়টি যত মুখরোচক বলে মনে হচ্ছে, আদৌ তা নয়। স্বরার ওই টুইটটি বছর খানেক আগের পুরনো। বিয়ের মাসেই জন্মদিন ফাহাদের। হবু স্বামীকে শুভেচ্ছা জানাতেই মজা করে লিখেছিলেন। ‘এক্স’-এ স্বরা লেখেন, “ভাই, স্বামী, বন্ধু। বয়স বেড়ে যাচ্ছে। জীবন গুছিয়ে নাও। এ বার বিয়েটা করো।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন