Swara Bhasker-Fahad Ahmad Wedding

হাসিমুখে বিয়ে সেরেও কনের চোখে জল, মেয়েকে কাঁদতে দেখে কী বললেন স্বরা ভাস্করের বাবা?

আইনি বিয়ের পর সামাজিক রীতি মেনে গাঁটছড়া বাঁধলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। দিল্লিতে সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে চার হাত এক হল অভিনেত্রীর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৮:৩৪
Share:

বিয়ের পরেই স্বরার চোখে জল, কী বললেন অভিনেত্রীর বাবা? গ্রাফিক্স: শৌভিক দেবনাথ।

আইনি মতে বিয়ে সেরেছেন এক মাস আগে। সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। ১৬ ফেব্রুয়ারি ফাহাদের সঙ্গে সইসাবুদ সেরে বিয়ে করেন অভিনেত্রী। এক মাসের মাথায় সামাজিক রীতি মেনে বিয়ে করলেন দু’জনে। দিল্লিতে স্বরার দিদিমার বাড়িতে ফের চার হাত এক হল স্বরা ও ফাহাদের। গায়ে হলুদ, মেহেন্দি, সঙ্গীতের পর রেওয়াজ মেনে গাঁটছড়া বাঁধলেন দু’জনে। হাসিমুখে বিয়ের সব অনুষ্ঠান পালন করার পর ‘বিদাই’ অনুষ্ঠানে কেঁদেই ফেললেন স্বরা। সমাজমাধ্যমে ভাইরাল হল সেই ভিডিয়ো।

Advertisement

পরনে গোলাপি লেহঙ্গা, কনের সাজে স্বরা ভাস্কর। এক পাশে মা ইরা ভাস্কর, অন্য পাশে স্বামী ফাহাদ আহমেদ। বিয়ের পরে বাপের বাড়ি থেকে বিদায় নেওয়ার সময় চোখের জল আর ধরে রাখতে পারলেন না স্বরা। শেষ মুহূর্তে কেঁদেই ফেললেন অভিনেত্রী। মেয়ের চোখে জল দেখে আবেগপ্রবণ বাবাও। টুইটারে সেই ভিডিয়ো শেয়ার করেন স্বরার বাবা প্রাক্তন সেনা আধিকারিক উদয় ভাস্কর। তিনি লেখেন, ‘‘এক অদ্ভুত মর্মস্পর্শী মুহূর্ত। এক জন রুক্ষ মনের মানুষের জন্যও এটা ভীষণ আবেগপ্রবণ একটা সময়।’’

চলতি মাসে হোলির উৎসবের পর থেকেই শুরু হয় স্বরা ও ফাহাদের বিয়ের অনুষ্ঠান। দিল্লিতে স্বরার দিদিমার বাড়িতে আয়োজন করা হয়েছিল বিয়ের অনুষ্ঠানের। গায়ে হলুদ, মেহেন্দি, সঙ্গীত— কোনও কিছুই বাদ পড়েনি স্বরা ও ফাহাদের বিয়ের অনুষ্ঠানে। গায়ে হলুদের অনুষ্ঠানে আত্মীয়-পরিজন ও বন্ধু-বান্ধবের সঙ্গে হোলিও খেলেছেন নবদম্পতি। ভিন্নধর্মী ফাহাদকে বিয়ে করেছেন স্বরা। বিয়ের নানা অনুষ্ঠানও সাজিয়েছেন সে কথা মাথায় রেখেই। বিয়ের আগের সব অনুষ্ঠানেই সাম্প্রদায়িক সম্প্রীতির ছোঁয়া। মেহেন্দি থেকে সঙ্গীত, অনুষ্ঠানের জন্য স্বরা পোশাক নির্বাচনও করেছিলেন সেই ভাবেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন