Ranveer Singh

Swara-Ranveer: রণবীরের বিরুদ্ধে নথিভুক্ত অভিযোগ, রুখে দাঁড়ালেন স্বরা ভাস্কর

রণবীরের অনাবৃত শ্যুট নিয়ে তুমুল হইচই। নথিভুক্ত হল অভিযোগ। এ প্রসঙ্গে মুখ খুললেন স্বরা ভাস্কর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ২১:০২
Share:

প্রতিবাদ স্বরার

শালীনতার সীমা লঙ্ঘন করেছেন রণবীর সিংহ। মহিলাদের মূল্যবোধ, অনুভূতিতে আঘাত হেনেছেন। তাই অভিনেতার বিরুদ্ধে এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে অভিনেতার বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ।

Advertisement

শেষ কয়েকদিন ধরে চর্চার কেন্দ্রবিন্দুতে রণবীরের এই ফটোশ্যুট। এ প্রসঙ্গে এবার মুখ খুললেন অভিনেত্রী স্বরা ভাস্কর। তিনি লেখেন, ‘দেশে প্রতিদিন অন্যায় এবং নিপীড়নের ঘটনা ঘটে চলেছে। কিন্তু আমাদের ক্ষোভ সংরক্ষিত থাকবে রণবীর সিংহের জন্য। যদি আপনাদের পছন্দ না হয়, তা থেকে দূরে থাকুন, কিন্তু নিজেদের মতামত আমাদের উপর চাপিয়ে দেবেন না।’

অনাবৃত দেহে কাশ্মীরি গালিচায় আধশোয়া হয়ে ছিলেন রণবীর। চোখেমুখে আবেদন। একগুচ্ছ ছবিতে সে ভাবেই ধরা দিয়েছেন ‘বাজিরাও’। সেই ছবি প্রকাশ্যে আসার পর তুমুল হইচই শুরু হলে অভিনেতা বলেছিলেন, হাজার হাজার মানুষের সামনে অনাবৃত হতে তাঁর কোনও জড়তা নেই।

Advertisement

রণবীরের এই ছবি প্রকাশ্যে আসতেই, নারীদের অবস্থান নিয়ে প্রশ্ন তুলে ছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। এ বার বুঝিয়ে দিলেন নারীবাদীরাও। যদি এ কাজ মহিলাদের পক্ষে অশোভন হয়, তবে পুরুষ হয়ে তাঁকেও জবাবদিহি করতে হবে— এমনই দাবি জানালেন তাদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন