Swastika Mukherjee

‘২০২০ সালে একটা জিনিস ভাল বুঝেছি’, কী বুঝলেন স্বস্তিকা?

সাদা শাড়ির উপর তিনি পরে নিয়েছেন একটি স্পোর্টস জ্যাকেট। কপালে কালো টিপ আর কানে উজ্জ্বল গেলাপি রঙের ঝুমকো ঝোলানো দুল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২১ ১৮:০৯
Share:

স্বস্তিকা মুখোপাধ্যায়।

ভাল ছাত্রী স্বস্তিকা। দরকার পড়লেই শিখে নেন। আর শুধু শিখেই থেমে থাকেন না। তাতে রীতিমতো দক্ষ হয়ে ওঠেন। সমাজ মাধ্যমের পাতায় ব্যাপারটা আগ বাড়িয়েই জানালেন অভিনেত্রী। বললেন, ‘২০২০-তে একটা জিনিস ভাল বুঝেছি। আমি খুউব ভাল ছাত্রী...’

কিন্তু কি শিখেছেন স্বস্তিকা?

‘সাজুগুজু’ আদুরে ঢঙে সমাজ মাধ্যমের পাতায় লিখেছেন নায়িকা।‘অন্তত এই একটা বিষয়ে যে আমি পোক্ত হয়েছি, সেব্যাপারে নিশ্চিত আমি। ২০২০-র রিপোর্ট কার্ডে এতে অন্তত আমি হাই স্কোর করব।’

দিন কয়েক আগেই রীতিমতো রেড কার্পেটে হাঁটার মতো সাজগোজ করেছিলেন স্বস্তিকা। তবে সে সব করে ছিলেন বাড়িতেই। সমাজ মাধ্যমে ছবি দিয়ে লিখেছিলেন অনলাইন একটি সাক্ষাৎকারের জন্যই সাজতে হল এমন। লাল গাউনে স্বস্তিকার সেই ছবি চোখ টেনেছিল ভক্তদের। সাম্প্রতিক পোস্টটিতে আবার স্বস্তিকাকে দেখা যাচ্ছে শাড়িতে।

Advertisement

আরও পড়ুন : টুইটার ইনস্টায় ছবি ডিলিট করে নতুন কী ঘোষণা করলেন দীপিকা পাডুকোন?

সাদা শাড়ির উপর তিনি পরে নিয়েছেন একটি স্পোর্টস জ্যাকেট। কপালে কালো টিপ আর কানে উজ্জ্বল গেলাপি রঙের ঝুমকো ঝোলানো দুল। হালকা মেক আপের সঙ্গে চুল বেঁধেছেন হাত খোঁপায়। আর তাতেই মোহময়ী লাগছে অভিনেত্রীকে।

Advertisement


পোস্টের বিবরণে স্বস্তিকা লিখেছেন, ‘অনলাইন প্রোমোশন লেগেই আছে। আর অনলাইন প্ল্যাটফর্মে এই ধরনের অনুষ্ঠানে কী ভাবে সাজুগুজু করতে হয় তা ২০২০ আমাকে শেখাল। আমি কিন্তু, খুব ভাল ছাত্রী। ২০২০-র রিপোর্ট কার্ডে আমি ভাল স্কোর করবই (অন্তত এই একটা বিষয়ে তো বটেই!)’।

তবে শুধু নিজের বক্তব্য জানিয়েই ক্ষান্ত হননি স্বস্তিকা। অনুরাগীদের কাছেও জানতে চেয়েছেন ‘ঠিক বলছি তো নাকি’!

তবে তাঁরা আর কী জবাব দেবেন। সাদা শাড়ি আর স্বস্তিকা তো যেকোনও দিন চোখ জুড়নোর শেষ কথা। তার সঙ্গে সাজগোজেও যে তিনি দিন দিন স্কোর বাড়িয়েই চলেছেন সে ব্যাপারে এক কথায় সায় দিয়েছেন সকলেই।

আরও পড়ুন : লিপলকে আনন্দকে বেঁধে নতুন বছরের মুখোমুখি সোনম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন