Entertainment News

‘গোবিন্দ’র জন্মদিনে কী ভাবে শুভেচ্ছা জানালেন ‘ডালি’?

কমেডি ড্রামা ‘ভজ গোবিন্দ’-এর সৌজন্যে এই জুটির অভিনয় পছন্দ করেছেন দর্শকদের একটা বড় অংশ। শুটিংয়ের মধ্যেই তোলা নিজেদের একটি ছবি শেয়ার করেছেন স্বস্তিকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৮ ১৫:০৬
Share:

শুটিংয়ে স্বস্তিকা এবং রোহন। ছবি: স্বস্তিকার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

গোবিন্দ এবং ডালি দিদিমণি। বাংলা টেলিভিশনে অত্যন্ত জনপ্রিয় এই জুটি। অর্থাত্ অভিনেতা রোহন ভট্টাচার্য এবং অভিনেত্রী স্বস্তিকা দত্ত। পর্দার বাইরেও ভাল বন্ধু এই জুটি। শুক্রবার রোহনের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন স্বস্তিকা।

Advertisement

কমেডি ড্রামা ‘ভজ গোবিন্দ’-এর সৌজন্যে এই জুটির অভিনয় পছন্দ করেছেন দর্শকদের একটা বড় অংশ। শুটিংয়ের মধ্যেই তোলা নিজেদের একটি ছবি শেয়ার করেছেন স্বস্তিকা। ক্যাপশনে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন ভাই, … এ ভাবেই হাসাতে থাক সবাইকে।’

এই ধারাবাহিকে এই মুহূর্তে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন রোহন। শুরু থেকেই তাঁর চরিত্র গোবিন্দ একদিকে যেমন আনন্দ দিয়েছে সকলকে, তেমনই আসলে গোবিন্দ কে, তা নিয়েও রহস্য বজায় থেকেছে। অন্য দিকে স্বস্তিকার অভিনয়ও প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে। তাঁদের অফ স্ক্রিনের বন্ধুত্ব অনস্ক্রিনেও ধরা পড়ে বলে মনে করেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

Advertisement

আরও পড়ুন, সুবান-তিয়াশার ‘লড়াই’! কী হল দম্পতির?

Wish you a very Happiee Birthday bhaaai! Stay blessed,ebhabei hashate thak sobai k.... 😀🍫🍰💁🏻‍♀️👨🏻‍🍳 @rohaan_bhattacharjee truely a talented soul! Keep shining👌🏻💫

A post shared by Swastika Dutta (@swastika023) on

(টলিউডের প্রেম, টলিউডের বক্ল অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা - বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন