Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper

আমাকে সারাক্ষণ সুন্দর দেখতে লাগবে? সোজাসাপ্টা লিখলেন স্বস্তিকা

স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবি: স্বস্তিকার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

স্পষ্ট কথা বলতে ভালবাসেন তিনি। সে জন্যই হয়তো অনেকে পছন্দও করেন না তাঁকে। তাতে থোড়াই কেয়ার! তিনি অর্থাত্ অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক মন্তব্য করলেন।

সাধারণ ভাবে অভিনেত্রীর কাজ অভিনয় করা। যে চরিত্রে অভিনয় করছেন, তাকে পর্দায় বিশ্বাসযোগ্য করে তোলা। কিন্তু তাঁদেরও ব্যক্তিগত জীবন রয়েছে। ফলে অনস্ক্রিন বা অফস্ক্রিন সপ্তাহে সাত দিন ২৪ ঘণ্টা ঝাঁ চকচকে দেখতে লাগতেই হবে, এমন তো হতে পারে না। অথবা অভিনেত্রীর যা বয়স, তার থেকে কম দেখাতে হবে, এ তো কাঙ্খিত হতে পারে না।

কিন্তু এ নিয়ে হামেশাই সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীদের। সে সব প্রশ্নেরই এ বার সপাটে জবাব দিয়েছেন স্বস্তিকা।

আরও পড়ুন, কলকাতায় নেই ইমন, গায়িকা গেলেন কোথায়?

সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকা লিখেছেন, ‘আমি একজন অভিনেত্রী। যে চরিত্রে অভিনয় করছি, সেটা ঠিকঠাক করা আমার কাজ। কিন্তু সারাক্ষণ যেন সুন্দর বা অল্প বয়সী দেখতে লাগে, সেটার তো প্রয়োজন নেই। সেটা বাধ্যতামূলকও নয়। সুতরাং আমাকে ২০ বছর বয়সে যেমন দেখতে ছিল, এখনও তেমন কেন দেখতে নয়, প্লিজ জানতে চাইবেন না। কারণ আমি তো ভিন্‌গ্রহের প্রাণী নই। আর এই পৃথিবীতে সব অভিনেতারই বয়স হয়, মৃত্যুও হয়।’

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)


Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper