‘টনিক’-এর চরিত্রে অদলবদল

স্বাতীলেখা সেনগুপ্তর এ ছবি থেকে সরে দাঁড়ানোর কারণ কী?

Advertisement
শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০১৯ ০০:০১
Share:

শকুন্তলা

অতনু রায়চৌধুরীর পরবর্তী ছবি ‘টনিক’-এ অভিনয় করার কথা ছিল স্বাতীলেখা সেনগুপ্তর। কিন্তু তিনি আর ছবিটি করছেন না। সেই চরিত্রে অভিনয় করবেন শকুন্তলা বড়ুয়া। ছবিতে শকুন্তলার বিপরীতে থাকছেন পরান বন্দ্যোপাধ্যায়। ছবির অন্যতম মুখ্য চরিত্রে রয়েছেন দেব। ছবিতে দেবের বিপরীতে কোনও নায়িকা নেই। দেবের সঙ্গে এই দম্পতির আলাপ এবং তাদের সম্পর্ককে ঘিরেই গল্প এগোবে। ছবির শুটিং শুরু হবে ১৫ নভেম্বর থেকে, দার্জিলিংয়ে।

Advertisement

কিন্তু স্বাতীলেখা সেনগুপ্তর এ ছবি থেকে সরে দাঁড়ানোর কারণ কী? প্রযোজক অতনু রায়চৌধুরীর কথায়, ‘‘স্বাতীদির শরীর ভাল না থাকায় তিনি আউটডোরে যেতে পারবেন না। তাই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’’ তবে ইন্ডাস্ট্রির গুঞ্জন অন্য কথা বলছে। এর জন্যও নাকি শিবপ্রসাদ-অতনু বিবাদই দায়ী। স্বাতীলেখা মূলত শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পরিচালনাতেই ছবি করছেন। শিবপ্রসাদ চাননি বলেই নাকি তিনি এ ছবি থেকে সরে এসেছেন। এমনকি এ-ও শোনা যাচ্ছে যে, অতনু রায়চৌধুরীর এই ছবিটির সঙ্গে ‘বেলাশেষে’র মিল রয়েছে। যদিও তা কতটা সত্যি, তা ছবি মুক্তি পেলেই বোঝা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন