Entertainment News

সলমনের বিয়ে নিয়ে গোপন তথ্য ফাঁস করলেন তব্বু?

কবে বিয়ের পিঁড়িতে বসবেন ভাইজান, সে প্রশ্নের উত্তর জানতে আগ্রহী তাঁর অনুরাগীরা। এ বার এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী তব্বু!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০১৭ ১৩:৫৪
Share:

দীর্ঘদিন ধরে বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলারের চেয়ারে বসে রয়েছেন তিনি। তিনি অর্থাত্ সলমন খান। কবে বিয়ের পিঁড়িতে বসবেন ভাইজান, সে প্রশ্নের উত্তর জানতে আগ্রহী তাঁর অনুরাগীরা। এ বার এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী তব্বু!

Advertisement

আরও পড়ুন, ভগ্নীপতিকে লঞ্চ করছেন, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড সলমন

না! সলমনের বিয়ে কবে, সে উত্তর তিনি দেননি। বরং ভয়ঙ্কর বিরক্তি প্রকাশ করেছেন। আসলে সলমনের মতোই তব্বুও কবে বিয়ে করবেন, তা নিয়ে কৌতূহল রয়েছে সিনে মহলে। সম্প্রতি ‘গোলমাল এগেন’ ছবির প্রচারেও তব্বুকে এই প্রশ্ন করা হয়। চরম বিরক্তি নিয়ে অভিনেত্রী বলেন, ‘‘আমার আর সলমন খানের বিয়ে নিয়ে যেন সবার টেনশন। সবাই আমাকে একই প্রশ্ন করে। একই প্রশ্ন শুনতে শুনতে আমি বিরক্ত হয়ে গিয়েছি। আমাকে নতুন কিছু জিজ্ঞেস করুন।’’

Advertisement

আরও পড়ুন, পাভেলের হেঁশেলের নতুন রেসিপি ‘চেগু’

তব্বু আরও জানিয়েছেন, তিনি নিশ্চিত সলমনও একই প্রশ্ন শুনে বিরক্ত হয়ে যান। সে কারণেই সলমনকেও এই প্রশ্ন আর না করার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন