Entertainment News

তৈমুরের গার্ডেন পার্টির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নেটিজেনদের চোখ টেনেছে তৈমুরের বডি ল্যাঙ্গুয়েজ। মায়ের ব্যাগ খুলে টেনে টেনে নানা জিনিস বের করতে করতে তৈমুরের এমন ভঙ্গী, যেন বাবা-মায়ের সঙ্গে আড্ডা জমে উঠেছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০১৮ ১৫:৪৯
Share:

খেলায় মত্ত তৈমুর। সঙ্গে করিনা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

এক বছর পূর্ণ করে ফেলেছে সইফ আলি খান ও করিনা কপূরের ছেলে তৈমুর। গত ২০ ডিসেম্বর প্রথম জন্মদিন পালন করেছে সে।

Advertisement

বলিউডের এই ফেভারিট স্টারকিডের জন্মদিনের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। গোটা পরিবারের সঙ্গে দিল্লির পটৌডী প্যালেসে কী ভাবে বার্থডে সেলিব্রেট করেছিল তৈমুর, তার বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন করিশ্মা কপূর।

দিল্লির পটৌডী প্যালেসে জন্মদিনের আরেকটি ছবি নতুন করে নজর কেড়েছে নে়টিজেনদের। এই ছবিতে প্যালেসের লনে কার্পেটের উপর বসে রয়েছে ছোট্ট তৈমুর। আর তার সঙ্গে আধ শোয়া হয়ে গল্প করছেন মা করিনা ও বাবা সইফ। পাশেই চেয়ারে বসে রয়েছেন তৈমুরের ঠাকুমা অর্থাত্ শর্মিলা ঠাকুর। যেন, সকলেই মন দিয়ে তৈমুরের গল্প শুনছেন!

Advertisement

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন, রান্না করছেন শাহরুখ-কন্যা সুহানা, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন, এই একরত্তি স্টার কিডকে চেনেন?

কিন্তু সদ্য এক বছরের বাচ্চা কি গল্প করতে পারে? আসলে, নেটিজেনদের চোখ টেনেছে তৈমুরের বডি ল্যাঙ্গুয়েজ। মায়ের ব্যাগ খুলে টেনে টেনে নানা জিনিস বের করতে করতে তৈমুরের এমন ভঙ্গী, যেন বাবা-মায়ের সঙ্গে আড্ডা জমে উঠেছে।

সোশ্যাল নেটওয়ার্কে এই ছবি দেখে অনেকেরই মত, এখনও পর্যন্ত এটাই তৈমুরের সেরা ছবি। যেন ‘ফ্যামিলি গোল’ তৈরি করার আদর্শ ছবি এটি। আপনার কী মত?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন