viral

মলদ্বীপে ছুটির মেজাজে তৈমুর-ইনায়া, বিকিনিতে মাতালেন করিনাও

হট রেড বিকিনিতে করিনাকে দেখে কে বলবে, তিনি এখন ‘মাম্মি’

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০১৮ ১২:০৬
Share:
০১ ০৭

সপরিবারে তৈমুর গিয়েছিলেন মলদ্বীপে। সপরিবার বলতে মা করিনা কপূর, বাবা সইফ আলি খান, পিসি সোহা ও পিসেমশাই কুণাল খেমু। ইন্টারনেটে পুরনো ছবি ফের ভাইরাল হল। শুধু তৈমুর নন, তাঁর মা করিনা এবং পিসি সোহাকে নিয়েও উৎসাহ রয়েছে স্বভাবতই।

০২ ০৭

করিনার হট রেড বিকিনি আর সোহার লাল ও কমলা পোলকা ডটের বিকিনি পরা ছবিও ভাইরাল হয়েছে। তৈমুরকে নিয়ে খেলায় ব্যস্ত সইফ, রয়েছে এনায়া। পরিবারের বাকিরাও আছেন। সইফের কাঁধে হাত রেখে করিনার সেই পোজে ঘায়েল হয়েছেন অনেকেই। সেপ্টেম্বরে মলদ্বীপে বেড়াতে গিয়েছিলেন তাঁরা সপরিবারে।

Advertisement
০৩ ০৭

এবার শুধু নবাব সইফ আলি খান আর বেগম করিনা কপূর। বিকিনির উপরে করিনা পরেছেন একটা কাফতান। এই ‘হট অ্যান্ড বোল্ড’ ছবি নিয়ে ইনস্টাগ্রামে বিতর্ক শুরু হয়েছে। অশ্লীল মন্তব্যও ভেসে আসে ‘ভিরে ডি ওয়েডিং’ অভিনেত্রীকে ঘিরে।

০৪ ০৭

বাবার সঙ্গে সমুদ্র সৈকতে হাত ধরে দাঁড়িয়ে রয়েছে খুদে নবাব। দু’জনের পরনেই নীল।

০৫ ০৭

সইফের সঙ্গে একান্তে সময় কাটানোর ছবিটিও সোশ্যাল মিডিয়ায় অসংখ্য বার শেয়ার হয়। করিনার ম্যানেজারও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন দু’জনের ছবি। সাদা রঙে মেক আপ ছাডা় লুসে করিনাকে কেমন লাগছে আপনাদের?

০৬ ০৭

ছুটি কাটিয়ে ফেরার সময় করিনা, তৈমুর এবং মেয়ে ইনায়াকে নিয়ে বিমানবন্দরের একটি ছবি পোস্ট করেছিলেন সোহা।

০৭ ০৭

বাবা সইফ ও মা করিনার সঙ্গেও তৈমুরের একটি ‘অ্যাডরেবল’ ছবি ফের ভাইরাল হয়। করিনা যে বেশ ট্যানড হয়েছিলেন সমুদ্রে বেড়াতে গিয়ে, ছবিতেই তা স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement