Tamannaah Bhatia

পর্দার দুষ্টু লোকের সঙ্গেই ভাব ‘বাহুবলী’-র নায়িকা তমন্নার, স্বীকারোক্তি অভিনেত্রীর

এত দিন সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন বিজয়-তমন্না। কিন্তু এ বার মনের কথা জানিয়ে দিলেন ‘বাহুবলী’-র নায়িকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৪:২৮
Share:

তমন্না ভাটিয়া। ছবি: সংগৃহীত।

এক জন বড় পর্দায় তাবড় ভিলেন, অন্য জন হিন্দি ও দক্ষিণী ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা— অভিনেতা বিজয় বর্মা ও তমন্না ভাটিয়া। খুব তাড়াতাড়ি মুক্তি পাবে তাঁদের সিরিজ় ‘লাস্ট স্টোরিজ় ২’। সেখানেই কাজ করতে গিয়েই প্রথম দেখা। তার পর বর্ষবরণের ছুটিতে গিয়ে প্রেমের গুঞ্জনের সূত্রপাত। গোয়ায় থাকাকালীন সমাজমাধ্যমে ভাইরাল হয় দু’জনের চুম্বনের ভিডিয়ো। তার পর বিভিন্ন সময় একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। যদিও এত দিন সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন দুই তারকা। কিন্তু এ বার মনে কথা জানিয়ে দিলেন ‘বাহুবলী’-র নায়িকা।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, সহ-অভিনেতা হলেই যে ঘনিষ্ঠ হওয়া যায়, তেমনটাও নয়। বহু অভিনেতার সঙ্গে কাজ করেছেন পেশার খাতিরে। কিন্তু বিজয়ের আগে কারও প্রতি আকৃষ্ট হননি। তবে বিজয়ের ক্ষেত্রে বিষয়টা আলাদা ছিল। তাঁর সঙ্গে থাকলে তমন্নার নিজেকে অনেক বেশি নিরাপদ মনে হয়।

বিজয় সম্পর্কে তমন্না বলেন, ‘‘উচ্চাকাঙ্ক্ষী নারীদের একটা সমস্যা হল, আমাদের মনে হয় সব কিছুর জন্য আমাদের খুব কঠিন লড়াই লড়তে হবে। সেটা কাজের ক্ষেত্রে হোক বা সম্পর্কের ক্ষেত্রে। এর আগে যত সম্পর্কে ছিলাম প্রচুর খাটতে হয়েছে। কিন্তু এ বার যেন সব সহজে হয়ে গেল। আমি নিজের জন্য একটা পৃথিবী তৈরি করে রেখেছি। ও এমন এক জন যে সহজেই সেই জগতে মিশে যেতে পারল। আমার পৃথিবীটাকে ও আপন করে নিয়েছে। বিজয়ের সঙ্গে থাকলে আমায় কোনও ভণিতা করতে হয় না। বরং নিজের মতো থাকতে পারি। আসলে ও আমার খুশির ঠিকানা।’’

Advertisement

সম্প্রতি বিজয়কে দেখা গিয়েছে ‘দহাড়’ সিরিজ়ে। সেখানে সিরিয়াল কিলার সায়নাইড মোহনের চরিত্রে অভিনয় করেছেন বিজয়। এ ছাড়া আলিয়া ভট্টের সঙ্গে ‘ডার্লিংস’ ছবিতে কাজ করে নজর কেড়েছিলেন গত বছর। এই প্রথম বার তমন্না ও বিজয়কে একসঙ্গে দেখা যাবে ‘লাস্ট স্টোরিজ় ২’-তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন