Entertainment News

অনস্ক্রিন চুমুতে আপত্তি, কিন্তু বিশেষ এক নায়কের জন্য তাতেও রাজি তামান্না

অনস্ক্রিন কোনও চুমুর দৃশ্য থাকলে তাতে আপত্তি রয়েছে তামান্নার। কিন্তু একজন বলি হিরোর জন্য এই নিয়মের ব্যতিক্রম ঘটাতে রাজি তামান্না। কে তিনি?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০১৯ ১৩:৩৬
Share:

তামান্না ভাটিয়া। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

আপনি যদি সিনেপ্রমী হয়ে থাকেন, তা হলে নিশ্চয়ই ‘বাহুবলী’ দেখেছেন? নায়িকা তামান্না ভাটিয়াকে মনে আছে নিশ্চয়ই? দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই তারকা যে কোনও ছবিতে সই করার আগে অদ্ভুত এক শর্ত দেন। কী সেই শর্ত? অনস্ক্রিন কোনও চুমুর দৃশ্য থাকলে তাতে আপত্তি রয়েছে তামান্নার। কিন্তু একজন বলি হিরোর জন্য এই নিয়মের ব্যতিক্রম ঘটাতে রাজি তামান্না। কে তিনি?

Advertisement

সদ্য এক সাক্ষাত্কারে তামান্না বলেন, “সাধারণত অনস্ক্রিনে চুমুতে আমার আপত্তি থাকে। এটা আমার চুক্তির অংশ। কিন্তু হৃতিক রোশন হলে ব্যাপারটা আলাদা। আমি রাজি…।’’

তামান্না শেয়ার করেছেন, কিছুদিন আগে হৃতিকের সঙ্গে তাঁর দেখা হয়েছিল। একেবারেই ফ্যান গার্ল মোমেন্ট ছিল তাঁর জন্য। প্রিয় নায়কের সঙ্গে ছবিও তোলেন তিনি। কেরিয়ারের শুরু থেকেই হৃতিককে অনুসরণ করছেন তামান্না। হৃতিক তাঁর কাছে অনুপ্রেরণা। ফলে হৃতিকের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পেলে কনট্র্যাক্টে কোনও রকম শর্ত রাখতে রাজি নন তামান্না।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ


হৃতিক রোশন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

আরও পড়ুন, অস্কার জিতল মেনস্ট্রুয়েশন নিয়ে তৈরি ভারতীয় তথ্যচিত্র

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন