Amala paul

নগ্ন দৃশ্য নিয়ে রাজনৈতিক আপত্তিকে আমল না দিয়েই এগিয়ে চলেছে ‘আদাই’

ছবি নিয়ে দর্শকদের উন্মাদনা চরমে থাকলেও নগ্নতাকে প্রচার করা ও তামিল সংস্কৃতি ধ্বংসের অভিযোগে এই ছবির বিরুদ্ধে সম্প্রতি মামলা করলেন তামিলনাড়ুর এক রাজনীতিক।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৯ ১৫:৩৪
Share:

আদাই ছবির নায়িকা অমলা পল। ছবি টুইটার থেকে সংগৃহীত।

সিনেমায় নগ্ন দৃশ্যের ব্যবহার ও তা নিয়ে বিতর্ক। এ সমস্যা নতুন কিছু নয়। সেই বিতর্কে নতুন সংযোজন তামিল ছবি ‘আদাই’। টিজার প্রকাশের পর থেকেই নেটদুনিয়ায় ঝড় তুলেছে অমলা পল অভিনীত এই ছবি। ছবি নিয়ে দর্শকদের উন্মাদনা চরমে থাকলেও নগ্নতাকে প্রচার করা ও তামিল সংস্কৃতি ধ্বংসের অভিযোগে এই ছবির বিরুদ্ধে সম্প্রতি মামলা করলেন তামিলনাড়ুর এক রাজনীতিক।

Advertisement

তামিলনাড়ুর আনাইথু মাক্কাল কাটচি দলের প্রতিষ্ঠাতা রাজেশ্বরী প্রিয়া। তিনিই তামিল সংস্কৃতির অবমাননার বিষয় নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। তিনি চেয়েছিলেন হলে এই ছবির প্রদর্শনী বন্ধ করতে। কিন্তু তাঁর মামলা প্রদর্শনী বন্ধ করতে পারেননি সেন্সর বোর্ডের ছাড়পত্র পাওয়া এই ছবির।

‘আদাই’-এ অভিনয়ের জন্য ইতিমধ্যেই সিনেমা প্রেমীদের একাংশ অমলার প্রশংসায় পঞ্চমুখ। অবশ্য কেউ কেউ তাঁর সমালোচনাতেও সুর মেলাচ্ছেন। আর এ সবের মধ্যেই গতকাল ওই ছবির নগ্ন দৃশ্যটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন অমলা। তার পরই ভাইরাল হয়েছে সেটি।

Advertisement

A scene that intimidated me on paper but blew my mind while filming! More power to #teamawesome 💙 @vijaykarthik_k @sampathalwar @oorkatheband editor Shafiq and my hero @mrrathna 😁 #Aadai #Aame

A post shared by Amala Paul ✨ (@amalapaul) on

আরও পড়ুন: নিক ছাড়া আর কাদের সঙ্গে ইয়ট পার্টিতে মাতলেন প্রিয়ঙ্কা?

আরও পড়ুন: শ্রীদেবী থেকে কাজল, ঐশ্বর্যা থেকে দীপিকা! ‘নায়িকা’দের ভিডিয়োয় মাত নেটদুনিয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন