Tapsee Pannu

আত্মবিশ্বাসের সংজ্ঞা কাকে শেখালেন তাপসী পান্নু!

রবিবার সকাল সকাল হঠাৎই আত্মবিশ্বাস নিয়ে বলিউড অভিনেত্রী তাপসীর এই পোস্ট দেখে বেশ অবাকই হন নেটাগরিকরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২১ ২৩:১৫
Share:

ছবি ইনস্টাগ্রাম।

এক ঘর লোকের মধ্যে নিজেকে অন্যদের চেয়ে উন্নত ভেবে নেওয়াকে আত্মবিশ্বাস বলে না, বরং আত্মবিশ্বাস হল এমন এক বোধ যাতে ঘর ভর্তি লোকের সঙ্গে নিজের তুলনা টানার প্রয়োজনই পড়বে না। সমাজমাধ্যমে লিখলেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু।

Advertisement

রবিবার সকাল সকাল হঠাৎই আত্মবিশ্বাস নিয়ে বলিউড অভিনেত্রী তাপসীর এই পোস্ট দেখে বেশ অবাকই হন নেটাগরিকরা। অভিনেত্রী হিসাবে বরাবরই বেশ আত্মবিশ্বাসী। তা নিয়ে কোনওদিনই সন্দেহের অবকাশ ছিল না। তাহলে কীসের জন্য এমন পোস্ট করলেন অভিনেত্রী!

বিবরণের সঙ্গে সমাজ মাধ্যমে যে ছবিটি দিয়েছেন তাপসী, সেই ছবিতেও আত্মবিশ্বাস চুইয়ে পড়ছে। সাদা কালো পোশাকে চোখে গোল রোদ চশমা পড়ে দাঁড়িয়ে আছেন তাপসী। হাতের ভঙ্গিতে স্পষ্ট বার্তা, ‘এইতো সামনে এসে দাঁড়িয়েছি’।

Advertisement

আরও পড়ুন: ৫০-৬০টি ছেলের মর্নিংওয়াকের দায়িত্ব এ বার স্বস্তিকার ঘাড়ে!

ছবিটি সোশ্যাল মিডিয়ায় পড়তেই এক দিনে ছুঁয়ে ফেলেছে প্রায় ৬ লাখ লাইক। কেউ লিখেছেন, সাহস আর সৌন্দর্য এক ফ্রেমে একসঙ্গে। কেউবা লিখেছেন ‘হট আর গর্জাস’। তবে তাপসীর প্রেমিক মাথিয়াস বো’য়ের প্রতিক্রিয়া ছিল সেরা। ছবিতে দু’টি কিস-আই ইমোজি পোস্ট করেছেন বো।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও দিনই সমাজ মাধ্যেম বেশি প্রচার করেননি তাপসী। ডেনমার্কের ব্যাডমিন্টন খেলোয়াড় মাথিয়াসের সঙ্গে তাঁর সম্পর্ক সত্ত্বেও ইনস্টা বা টুইটারে পোস্ট করেননি ছবি। সমাজমাধ্যমে প্রকাশ্যে তাপসীর ছবিতে বোয়ের মন্তব্য তাই নেটাগরিকরা বেশ উপভোগ করেছেন।

আরও পড়ুন: কঙ্গনা রানাউতকে চাকরির প্রস্তাব দিলেন দিলজিৎ!

এ দিকে শুধু ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেই ক্ষান্ত হননি তাপসী। টুইটারে লিখেছেন, ‘চলো এবার তো করোনারও ওষুধ এসে গেল। ব্যাস শুধু ভুল ধারণা আর অতি আত্মবিশ্বাসের কোনও ওষুধ নেই এখনও’।

ইনস্টাগ্রামের পোস্টে বিষয়টা স্পষ্ট না হলেও টুইটারে যে তিনি পরোক্ষে কাউকে তোপ দেগেছেন তা বেশ স্পষ্ট।

তবে তাপসী স্পষ্ট না বললেও অনুরাগীদের অনুমান, এই তোপ কঙ্গনা রানাউতের উদ্দেশেই। জেএনইউ ইস্যুতে তাপসী-সহ বলিউড অভিনেত্রীদের ফিল্মি জোকার বলে মন্তব্য করেছিলেন কঙ্গনা রানাউত। তাঁর সেই আক্রমণকেই সম্ভবত অতি আত্মবিশ্বাস বলে ঠুকেছেন তাপসী। যদিও অভিনেত্রীর জোড়া পোস্টে এর কোনওটিরই উল্লেখ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন