‘মশান’ দেখে নির্বাক তসলিমা

নীরজ ঘেওয়ান পরিচালিত ‘মশান’ দেখে মুগ্ধ সাহিত্যিক তসলিমা নাসরিন। বারাণসীর প্রেক্ষাপটে নির্মিত ‘মশান’এ এমন কিছু মানুষের কথা বলা হয়েছে, যারা ওই ছোট শহরের মনস্তাত্ত্বিক চৌহদ্দিকে অতিক্রম করে যেতে চান। ৫২ বছর বয়সি লেখক তাঁর টুইটে জানিয়েছেন, হিন্দি ছবির কাছ থেকে তিনি বেশি কিছু আশা করেন না।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৫ ০০:০০
Share:

নীরজ ঘেওয়ান পরিচালিত ‘মশান’ দেখে মুগ্ধ সাহিত্যিক তসলিমা নাসরিন। বারাণসীর প্রেক্ষাপটে নির্মিত ‘মশান’এ এমন কিছু মানুষের কথা বলা হয়েছে, যারা ওই ছোট শহরের মনস্তাত্ত্বিক চৌহদ্দিকে অতিক্রম করে যেতে চান। ৫২ বছর বয়সি লেখক তাঁর টুইটে জানিয়েছেন, হিন্দি ছবির কাছ থেকে তিনি বেশি কিছু আশা করেন না। কিন্তু ‘মশান’ তাঁকে নির্বাক করে দিয়েছে। বেশির ভাগ হিন্দি ছবিই যেখানে মিউজিক্যাল মেলোড্রামা, সেখানে ‘মশান’ একটি ব্যতিক্রম। এর জন্য তিনি নীরজকে সেলাম জানিয়েছেন লেখিকা। তাঁর মতে, বলিউডের ‘বিগ হিরো’-দের এই ছবির তরুণ অভিনেতাদের কাছ থেকে শিক্ষা নেওয়া উচিত্। তসলিমার টুইটের উত্তরে নীরজও পাল্টা ধন্যবাদ জানিয়েছেন। রিচা চাড্ডা, সঞ্জয় মিশ্র, শ্বেতা ত্রিপাঠী, ভিকি কৌশল অভিনীত ‘মশান’ মুক্তি পেয়েছে গত ২৪ জুলাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন