Snehal Rai

ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গিয়েছে গাড়ি, বরাতজোরে রক্ষা পেলেন অভিনেত্রী

পুণে যাওয়ার পথে ট্রাকের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষ, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী স্নেহাল রাই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১৯:২৮
Share:

অভিনেত্রী স্নেহাল রাই। ছবি : সংগৃহীত।

মুম্বই থেকে পুণে যাওয়ার পথে ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনায় পড়লেন অভিনেত্রী স্নেহাল রাই। একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় স্নেহালের গাড়ির। একেবারে দুমড়ে-মুচড়ে যায় গাড়ি। তবে কপালজোরে রক্ষা পেলেন অভিনেত্রী ও গাড়ির চালক। এই দুর্ঘটনায় ট্রাক চালক উল্টে ক্ষতিপূরণের দাবি করলে পুলিশ ডাকতে বাধ্য হন অভিনেত্রী।

Advertisement

দুর্ঘটনার পর সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন, ‘‘কী যেন হয়ে গেল বুঝতেই পারছি না এখনও। আচমকা একটি ট্রাক সজোরে ধাক্কা মারে গাড়িতে। তবে চালকের উপস্থিত বুদ্ধির জন্য এই যাত্রায় রক্ষা পেলাম।’’ এই ঘটনায় মিনিটে পাঁচেকের মধ্যে পুলিশ চলে আসায় বারঘট থানার পুলিশ আধিকারিককে ধন্যবাদ জানান অভিনেত্রী।

টেলিভিশনের পরিচিত মুখ তিনি। ‘ইশক কা রং সফেদ’, ‘জন্ম কা বন্ধন’-এর মতো জনপ্রিয় সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। দিন কয়েক আগেই অভিনেত্রী চর্চায় আসেন তাঁর দাম্পত্য জীবনের কারণে। সম্প্রতি অভিনেত্রী জানান তিনি প্রায় দশ বছর আগেই বিয়ে সেরে ফেলেন। স্বামী উত্তরপ্রদেশের প্রভাবশালী নেতা মাধবেন্দ্র রাই। কেরিয়ারের কারণে বিয়ে লুকোতে বাধ্য হয়েছিলেন বলেই জানান অভিনেত্রী।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন