Entertainment News

নতুন ভূমিকায় তাক লাগিয়ে দিতে মার্চে আসছেন ইরফান

বলিউডের সঙ্গে হলিউডেও সফল তিনি। সিলভার স্ক্রিনে তিনি সর্বদাই নয়া অবতারে হাজির হন। সেই ট্রেন্ড বজায় রেখেই বলিউডে ফের এক নয়া অবতারে হাজির হচ্ছেন ইরফান খান। ছবির নাম 'হিন্দি মিডিয়াম'।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০১৭ ১৩:২৬
Share:

বলিউডের সঙ্গে হলিউডেও সফল তিনি। সিলভার স্ক্রিনে তিনি সর্বদাই নয়া অবতারে হাজির হন। সেই ট্রেন্ড বজায় রেখেই বলিউডে ফের এক নয়া অবতারে হাজির হচ্ছেন ইরফান খান। ছবির নাম 'হিন্দি মিডিয়াম'। টুইটারে‌ 'হিন্দি মিডিয়াম' এর প্রথম লুক শেয়ার করেছেন খোদ ইরফান। এক পঞ্জাবী কাপড় ব্যবসায়ীর ভূমিকায় দেখা যাবে ইরফানকে। এটি একটি হালকা ধাঁচের রোমান্টিক কমেডি সিনেমা। আগামী ৩১ মার্চ মুক্তি পাবে 'হিন্দি মিডিয়াম'।

Advertisement

ছবিতে নায়িকার ভূমিকায় দেখা যাবে পাক অভিনেত্রী সাবা কামারকে। সাবার এটিই প্রথম হিন্দি সিনেমা। সাবা এর আগে পাকিস্তানের বিখ্যাত সিনেমা 'মান্টো'-তে অভিনয় করেছেন। 'লাহৌর সে আগে’ ছবিতেও দেখা গিয়েছিল সাবা কামারকে। বেশ কিছু পাক সিরিয়ালেও অভিনয় করেছেন এই অভিনেত্রী। যাদের মধ্যে ফাওয়াদ খানের বিপরীতে 'দাস্তান' অন্যতম।

টুইটারে এই ছবিই শেয়ার করলেন খোদ নায়ক

Advertisement

দিল্লির চাঁদনি চক এলাকায় মূলত শুটিং হয়েছে 'হিন্দি মিডিয়াম' এর। চাঁদনি চকের এক দম্পতির গল্প নিয়ে এগিয়েছে এই ছবি। টাকা থাকলেও অভিজাত সোসাইটিতে ঠাঁই হয় না এই পরিবারের। এই দম্পতির লড়াই সেখানেই। তাঁরাও তথাকথিত অভিজাত সমাজে নিজেদের দেখতে চান। ছবিতে ইরফানের দোকানের কর্মচারীরা প্রত্যেকে রিয়েল লাইফেও দোকানের কর্মচারীই। চাঁদনি চক ছাড়াও দক্ষিণ দিল্লি, গুরুগ্রাম, নয়ডা ইত্যাদি জায়গাতেও শুটিং করা হয়েছে এই ছবির। এখন দেখার এই নতুন জুটি বক্স অফিসে কী কামাল দেখাতে পারেন।

আরও পড়ুন: নিজের বায়োপিকে কাকে পছন্দ? বলে গিয়েছেন জয়ললিতা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন