Entertainment News

ঢেলে সাজানো হচ্ছে ‘দ্য কপিল শর্মা’ শো?

কমেডিয়ান কপিল শর্মার সঙ্গে প্রকাশ্য ঝামেলার জেরে সুনীল গ্রোভার ‘দ্য কপিল শর্মা’ শো ছেড়ে দিচ্ছেন বলে খবর। তাঁর সঙ্গেই নাকি এই শো ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আরও দুই অভিনেতা আলি আসগর ও চন্দন প্রভাকর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ মার্চ ২০১৭ ১০:৫৯
Share:

কমেডিয়ান কপিল শর্মার সঙ্গে প্রকাশ্য ঝামেলার জেরে সুনীল গ্রোভার ‘দ্য কপিল শর্মা’ শো ছেড়ে দিচ্ছেন বলে খবর। তাঁর সঙ্গেই নাকি এই শো ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আরও দুই অভিনেতা আলি আসগর ও চন্দন প্রভাকর। সূত্রের খবর, চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে কনট্র্যাক্ট থাকার কারণে আপাতত এ নিয়ে কেউ মুখ খুলতে চাইছেন না। কিন্তু, ঢেলে সাজানো হচ্ছে ওই শো-টি। সুনীল ছেড়ে দেওয়ায় তাঁর অভিনীত চরিত্র ‘ডক্টর গুলাটি’কে বাদ দিতেই হচ্ছে। বদলে দর্শকদের সঙ্গে নতুন কয়েকটি চরিত্রের পরিচয়ও করানো হবে বলে খবর।

Advertisement

আরও পড়ুন, কপিল-সুনীলরা তো বটেই, প্রকাশ্যে ঝগড়া করেছেন এই টিভি তারকারাও

নাম প্রকাশে অনিচ্ছুক ওই শো-এর সঙ্গে জড়িত এক ব্যক্তি বলেন, ‘‘সুনীলের সঙ্গে আলি ও চন্দনও শো ছেড়ে দিয়েছেন। ওঁদের জায়গায় সুনীল পাল, রাজু শ্রীবাস্তব এবং এহসান কুরেশিকে রাজি করানো হয়েছে। এ বার ওই জায়গায় দেখা যাবে এই নতুন অভিনেতাদের।’’

Advertisement


‘দ্য কপিল শর্মা’- শো তে সুনীল।

শোনা যাচ্ছে, ওই শো-এর ক্রিয়েটিভ ডিরেক্টর প্রীতি সিমোসও নাকি সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। গত চার বছর ধরে কপিলের সঙ্গে কাজ করছেন প্রীতি। তাঁদের প্রথম দেখা হয় ‘কমেডি সার্কাস’-এ। সেখানে কপিল একজন প্রতিযোগী হিসেবে গিয়েছিলেন। তার পর থেকেই তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। যদিও ‘দ্য কপিল শর্মা’ শো ছেড়ে দেওয়ার প্রসঙ্গে প্রীতি বলেছেন, ‘‘মাঝআকাশে বিমানের মধ্যে কপিল ও সুনীলের ঝগড়ার খবরটা আসার আগে থেকেই পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছি আমি।’’ তবে আদৌ ছুটি শেষে ফের শো-তে ফিরবেন কি না তা খোলসা করেননি প্রীতি।

আরও পড়ুন, ‘নাটক করাটা এ বার বন্ধ করো’, সুনীলকে বিঁধলেন এহসান!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন