The Kapil Sharma Show

বিপাকে ‘দ্য কপিল শর্মা শো’, নিয়মিত দেখা যাবে না ভারতীকে, নেই চন্দন, ক্রুষ্ণাও! নয়া সিজনের আগে সমস্যা

আগামী ১০ সেপ্টেম্বর থেকে সম্প্রচারিত হবে ‘দ্য কপিল শর্মা শো’-এর নয়া সিজন। কপিলের পাশাপাশি দেখা যাবে অর্চনাপূরণ সিংহ, সিদ্ধার্থ সাগর, সুমনা চক্রবর্তীদের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ১০:৩৯
Share:

বিড়ম্বনায় ‘দ্য কপিল শর্মা শো’। ফাইল চিত্র।

দু’দিন বাদেই আসছে ভারতীয় টেলি দুনিয়ার অন্যতম সেরা কমেডি শো ‘দ্য কপিল শর্মা’-র নয়া সিজন। কিন্তু তার আগে বিড়ম্বনায় হাসির শো-র নির্মাতরা। কপিলের শো থেকে সরে যাচ্ছেন ভারতী সিংহ-সহ একাধিক অভিনেতা। কপিল শর্মার পাশাপাশি যাঁদের হুল্লোড় মাতিয়ে রাখত এই শো।

Advertisement

কপিলের শোয়ের নতুন সিজনে নিয়মিত দেখা যাবে না ‘কমেডি কুইন’ ভারতী সিংহকে। এই প্রসঙ্গে তিনি বলেছেন, ‘‘আমি একটা ছোট বিরতিতে আছি। সেই সঙ্গে ‘সারেগামাপা’ করছি। এমনটা নয় যে, ‘দ্য কপিল শর্মা শো’ করব না। কিন্তু নিয়মিত থাকতে পারব না। আমার ছোট বাচ্চাও রয়েছে, কিছু অনুষ্ঠানও রয়েছে। ফলে মাঝেমাঝে চেষ্টা করব।’’ কপিল শর্মার শো হলেও সেখানে ভারতীর মতো কৌতুকাভিনেতার উপস্থিতি বরাবরই আকর্ষণীয় ছিল। সে ক্ষেত্রে ভারতী না থাকলে, দর্শকমহলে উন্মাদনায় ঘাটতি দেখা যেতে পারে বলে আশঙ্কা রয়েছে।

মাঝে-মধ্যে কপিলের শোয়ে থাকার কথা ভারতী জানালেও এই অনুষ্ঠান থেকে সরে যাচ্ছেন কমেডিয়ান ক্রুষ্ণা অভিষেক। চুক্তি সংক্রান্ত কিছু সমস্যার জন্য নতুন সিজনে তিনি থাকছেন না বলে জানিয়েছেন অভিনেতা।

Advertisement

কপিলের শোয়ের নতুন সিজনে দেখা যাবে না ‘চান্দু চায়েওয়ালা’কেও। ছোট বিরতির জন্য এই শোয়ে থাকবেন না বলে জানিয়েছেন চান্দুর চরিত্রাভিনেতা চন্দন প্রভাকর। তাঁর কথায়, ‘‘দ্য কপিল শর্মা শোয়ের এই সিজনে থাকছি না। কোনও বিশেষ কারণ নেই। শুধু মাত্র বিরতি নিতে চেয়েছিলাম বলে থাকছি না।’’ প্রসঙ্গত, অস্ট্রেলিয়ায় কপিল শর্মার শোয়ের ট্যুরেও দেখা যায়নি চন্দনকে।

আগামী ১০ সেপ্টেম্বর থেকে সম্প্রচারিত হবে ‘দ্য কপিল শর্মা শো’-এর নয়া সিজন। কপিলের পাশাপাশি দেখা যাবে অর্চনাপূরণ সিংহ, সিদ্ধার্থ সাগর, সুমনা চক্রবর্তীদের। কিন্তু, কেন এই শো থেকে সরে যাচ্ছেন একঝাঁক তারকা, তা নিয়ে প্রশ্ন থাকছেই। প্রশ্ন আরও, এত তারকা এক সঙ্গে সরে গেলে কি এই শো-র জনপ্রিয়তায় ভাটা পড়বে, কমবে টিআরপি রেটিং?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন