Kapil Sharma

শেষ হয়ে যাচ্ছে কপিল শর্মার শো!

ব্যবসা মার খাওয়ায় ওই শো বন্ধ হয়ে যেতে পারে বলে মনে করেছিলেন টেলি ইন্ডাস্ট্রির অনেকেই। সেই আশঙ্কাই এ বার সত্যি হতে চসেছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৭ ১৪:৩৭
Share:

কপিল শর্মা।— ফাইল চিত্র।

বহু জল্পনার অবসান। সম্ভবত শেষ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’। বলি সূত্রের খবর, একেবারে শেষ না হয়ে গিয়ে সাময়িক ভাবে বন্ধ হচ্ছে শো-টি। পরে নতুন মোড়কে ফের এই শো শুরু করার পরিকল্পনা রয়েছে কর্তৃপক্ষের।

Advertisement

আরও পড়ুন, কপিলের অসুস্থতা নিয়ে মুখ খুললেন সুনীল

ডিএনএ সংবাদপত্রকে নাম প্রকাশে অনিচ্ছুক ওই শো-এর সঙ্গে যুক্ত এক ব্যক্তি জানিয়েছেন, এই শো থেকে সুনীল গ্রোভার বা আলি আসগরের বেরিয়ে যাওয়া বা ভারতী সিংহ এবং চন্দন প্রভাকরের এন্ট্রি কোনও ইস্যু নয়। অনেক আগে থেকেই গোটা শো নতুন করে ডিজাইন করার পরিকল্পনা করা হয়েছিল। সাময়িক বিরতি নিয়ে নতুন করে লঞ্চ করা হবে এই শো।

Advertisement

আরও পড়ুন, সুনীলকে জন্মদিনে কী বললেন কপিল?

কয়েক মাস আগে মাঝ আকাশে বিমানের মধ্যে সুনীল গ্রোভার ও কপিল শর্মার ঝামেলার পরই শো-এর টিআরপির পতন শুরু। ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিল অফ ইন্ডিয়ার সূত্র অনুযায়ী, গত ৮ জুলাই থেকে ১৪ জুলাইয়ের মধ্যে টিআরপির সিঁড়িতে কপিলের শোয়ের প্রথম পাঁচে জায়গা হয়নি। যা নাকি এই শোয়ের ইতিহাসে কখনও ঘটেনি। যে চ্যানেলে ওই শো সম্প্রচারিত হয় ওই সপ্তাহে তার স্থান ছিল পাঁচ নম্বরে। ফলে ব্যবসা মার খাওয়ায় ওই শো বন্ধ হয়ে যেতে পারে বলে মনে করেছিলেন টেলি ইন্ডাস্ট্রির অনেকেই। সেই আশঙ্কাই এ বার সত্যি হতে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন