Adah Sharma

বিচ্ছেদের পরেও কাটেনি মায়া! যখন-তখন প্রাক্তনদের ফোন করে কী বলেন অদা শর্মা?

‘দ্য কেরালা স্টোরি’-র সাফল্যের পর এখন দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। ব্যক্তিগত জীবনেও কি সমান সফল অদা শর্মা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ২১:৩৬
Share:

অদা শর্মা। ছবি: সংগৃহীত।

সামান্য পরিচিত অভিনেত্রী থেকে রাতারাতি তারকা। চলতি বছরের অন্যতম বিতর্কিত ছবি ‘দ্য কেরালা স্টোরি’-র সৌজন্যে দেশের এখন অন্যতম চর্চিত নাম অদা শর্মা। এক দিকে যেমন ‘দ্য কেরালা স্টোরি’ ছবিতে প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়, অন্য দিকে তাঁকে নিয়ে দর্শকের উৎসাহও বেড়ে গিয়েছে কয়েক গুণ। সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করা হয় অভিনেত্রীকে। প্রশ্নের মুখে বেশ সাবলীল ভাবেই জবাবও দিলেন অদা।

Advertisement

অদা শর্মা কি প্রেম করছেন? সেই বিশেষ ব্যক্তিটি কে? এ রকম একাধিক প্রশ্নের মুখোমুখি হন ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত অভিনেত্রী। কোনও প্রশ্নই এড়িয়ে যাননি অদা। বরং নিজের প্রেমজীবন নিয়ে বেশ খোলামেলা হয়েই কথা বলেন অভিনেত্রী। নিজের প্রাক্তন প্রেমিককে নিয়ে কথা বলতে গিয়ে মজার ছলে অদা বলেন, ‘‘প্রাক্তন প্রেমিকেরা আমাকে ফোন করেন না, আমিই উল্টে তাঁদের ফোন করি!’’ অদার কথায়, ‘‘আমি তো নেশার ঘোরে না থেকেও এ সব কাজ করি। কাশির ওষুধ এক চামচ পেটে পড়লেই কাজ হয়!’’ প্রাক্তনদের নিয়ে অদাকে এত সাবলীল ভঙ্গিমায় কথা বলতে শুনে অবাক নেটাগরিকদের একাংশ। বাকিরা অবশ্য অদার কাণ্ডকারখানার কথা জানতে পেরে বেশ মজাই পেয়েছেন।

বিতর্ক ‘দ্য কেরালা স্টোরি’-র পিছু না ছাড়লেও বক্স অফিসে কিন্তু এই ছবির সাফল্য অব্যাহত। এখনও পর্যন্ত দেশের বক্স অফিসে ২০০ কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছে অদা শর্মা অভিনীত এই ছবি। সে দিক থেকে চলতি বছরে মুক্তিপ্রাপ্ত ছবি হিসাবে ‘পাঠান’-এর পরেই জায়গা করে নিয়েছে ‘দ্য কেরালা স্টোরি’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন