Ranveer Singh

বিয়ের পর ফের পর্দা কাঁপাতে হাজির রণবীর-দীপিকা জুটি

‘৮৩’-ছবিতে রোমি দেবের ফার্স্ট লুক নেট দুনিয়ায় ঝড় তুলেছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০ ১৬:৩৯
Share:

রণবীর-দীপিকা। —ফাইল চিত্র।

আরও একবার খবরের শিরোনামের উঠে এলেন রণবীর। কিন্তু এ বার তিনি একা নন, সঙ্গী স্ত্রী দীপিকাও। আজই রণবীর নিজের ইনস্টা পেজে শেয়ার করলেন ‘৮৩’-তে কপিল দেব ও তাঁর স্ত্রী রোমি দেবের ভূমিকায় তাঁদের লুক। ইতিমধ্যেই সেই ছবি নেটাগরিকদের প্রশংসা কুড়িয়েছে। কয়েক মাস আগেই ‘৮৩’-র ফার্স্ট লুক নেট দুনিয়ায় ঝড় তুলেছে। কপিল দেবের ভূমিকায় রণবীরের সেই লুক নজর কেড়েছে সবার। ১৯৮৩ সালে বিশ্বকাপ ক্রিকেট ভারতের প্রথম জয়কে ঘিরেই’৮৩’-র মূল কাহিনি। আগামী ১০ই এপ্রিল মুক্তি পাবে এই ছবি। ভক্তদের মধ্যে এই ছবিকে ঘিরে উত্তেজনা তুঙ্গে।

Advertisement

ছবিতে ভারতীয় দলের ব্লেজারে কপিল দেব ওরফে রণবীর। দীপিকার পরনে কালো টারটেল নেক টি-শার্ট আর খাঁকি রঙের স্কার্ট। দু’জনে তাকিয়ে রয়েছেন দু’জনের দিকে। দৃষ্টিতে প্রেম। প্রিয় জুটির এই ছবি দেখে অনুগামীরা আবেগে আপ্লুত।

২০১৩ সালে ‘গালিও কি রাসলীলা রামলীলা’-র সেটে বন্ধুত্ব, প্রেম। তার পর একের পর এক হিট সিনেমায় কাজ করেছেন রণবীর-দীপিকা জুটি। ২০১৮ তে গাঁটছড়া বাঁধলেন তাঁরা। বিয়ের পর ‘৮৩’ ছবিতেই প্রথম স্ক্রিন শেয়ার করবেন এই দম্পতি।

Advertisement

আরও পড়ুন:সৃষ্টিশীল মানুষদের স্পষ্টবাদিতার ভীষণ অভাব বোধ করছি: অনীক

তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি প্রতি বারের মতো এ বারেও ভক্তদের মনে দাগ কাটবে এই বিষয় আশাবাদী ‘৮৩’-র পরিচালক কবীর খান। কপিল দেব ও রোমি দেবের সম্পর্কের রসায়ন যে দারুণ ভাবে ফুটে উঠবে রণবীর-দীপিকা জুটির মধ্যে দিয়ে সে বিষয় নিশ্চিত পরিচালক।

দেখে নিন রণবীরের সেই পোস্ট-

The Wind beneath my Wings ❤ The Heart of the Hurricane. @deepikapadukone #DeepikaAsRomiDev . @83thefilm @kabirkhankk @sarkarshibasish #SajidNadiadwala @vishnuinduri @ipritamofficial @reliance.entertainment @_kaproductions @fuhsephantom @nadiadwalagrandson @vibrimedia @zeemusiccompany @pvrpictures #ThisIs83

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন