Entertainment News

পুরুষ যখন প্রেগন্যান্ট!

ডোডো শেষ পর্যন্ত বাচ্চাটির জন্ম দিতে চায়। নিজের রক্তের খোঁজে তার জার্নিতে লেগে মনখারাপিয়া রঙ।

Advertisement

নিজস্ব সংবাদবাতা

শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০১৮ ১৭:১৯
Share:

‘দ্য ম্যাশআপ মাঙ্কিস’-এর একটি দৃশ্যে ডোডো।

ডোডো, রন্টি এবং পাপাই। তিন বন্ধু। নেশাখোর। একদিন রেভ পার্টিতে গিয়ে এক ড্রাগ ডিলারের কাছ থেকে একটি পিল কিনে খান তিন দোসর। পরের দিন সকালেই ডোডো প্রেগন্যান্ট হয়ে পড়েন! তার পর?

Advertisement

ঠিক এ ভাবেই আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য ম্যাশআপ মাঙ্কিস’কে ফ্রেমবন্দি করেছেন পরিচালক নির্ঝর মিত্র। আগামী ২ ফেব্রুয়ারি ‘আড্ডাটাইমস্’-এ দেখা যাবে এর প্রথম এপিসোড।

‘দ্য ম্যাশআপ মাঙ্কিস’-এর গল্প বুনেছেন নির্ঝর মিত্র, নীলাঞ্জন চক্রবর্তী এবং সায়ক রায়। পিল খাওয়ার পর ডোডো, রন্টি এবং পাপাই- তিন বন্ধুরই পরিবর্তন আসে। ডোডো যেমন সাত মাসের প্রেগন্যান্ট হয়ে পড়েন। তেমনই লাজুক পাপাই হঠাত্ই হিরোইক হয়ে যান। আর রন্টি দেখতে শুরু করেন ভবিষ্যত্। তখন সেই ড্রাগ ডিলারের খোঁজে নেমে পড়েন তিন বন্ধু। এ ভাবেই এগোয় গল্প।

Advertisement

আরও পড়ুন, ‘শট রেডি, ডাকতে আসবে, কিন্তু উঠব না, এ ভাবেই মরতে চাই’

এমন সাবজেক্ট নিয়ে কাজ করার কথা ভাবলেন কেন? নির্ঝর শেয়ার করলেন, ‘‘আমি আদিত্য বিক্রম সেনগুপ্তকে অ্যাসিস্ট করতাম। তখনই একটা ওয়ান লাইনার ভাবনা ছিল। কিন্তু ফিচার ফিল্মের জন্য ভেবেছিলাম। পরে আড্ডাটাইমস্ ওয়েব সিরিজের জন্য আগ্রহ দেখায়।’’


‘দ্য ম্যাশআপ মাঙ্কিস’-এর দৃশ্যে তিন বন্ধু ডোডো, রন্টি এবং পাপাই।

নির্ঝর আরও জানান, প্রায় ছ’সাত মাসের ওয়ার্কশপের পর নন-অ্যাক্টরদের নিয়ে কাজ করেছেন। জলপাইগুড়িতে গোটা ওয়েব সিরিজটির শুটিং হয়েছে। ১৫ মিনিটের শেষ পাঁচটি এপিসোড আড্ডাটাইমস্-এ দেখা যাবে আগামী ৯ ফেব্রুয়ারি।

আরও পড়ুন, বিয়ে করলেন অদিতি মুন্সি, পাত্র কে জানেন?

নির্ঝরের ভাবনা নিঃসন্দেহে ব্যতিক্রমী। গল্পের অনাথ ডোডো শেষ পর্যন্ত বাচ্চাটির জন্ম দিতে চায়। নিজের রক্তের খোঁজে তার জার্নিতে লেগে মনখারাপিয়া রঙ। যা দর্শকদের ভাল লাগবে বলেই কনফিডেন্ট গোটা টিম।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ছবি: ‘আড্ডাটাইমস্’-এর সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন