Alia Bhatt

Gangubai Kathiawadi: আলিয়ার ‘গঙ্গুবাই’-এর একটি টিকিটের দামে খেয়ে ফেলতে পারেন ১০০টি বড়া পাও!

২০২০ সালে গঙ্গুবাইয়ের সাজে আলিয়ার ছবি প্রথম বার প্রকাশ্যে আসে। কথা ছিল, ২০২১-এ মুক্তি পাবে সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত এই ছবি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২২ ২০:৫৫
Share:

‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ নিয়ে চর্চার শেষ নেই।

অপেক্ষার অবসান। শুক্রবার মুক্তি পাচ্ছে আলিয়া ভট্ট অভিনীত ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। বড় পর্দায় আসার আগে থেকেই এই ছবি ঘিরে নানা চর্চা, বিতর্ক। তা নিয়ে দর্শকের উন্মাদনাও কিছু কম নয়। এমন অবস্থায় ছবির টিকিটের দামও চোখে পড়ার মতো।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, মুম্বইয়ের এক নামী প্রেক্ষাগৃহে ‘গঙ্গুবাই’-এর এক একটি টিকিট বিক্রি হচ্ছে ১৫০০ টাকায়। করোনা পরিস্থিতিতে এমন আকাশছোঁয়া দামের কথা শুনে অনেকেরই চোখ কপালে। অনেকেই বলছেন, একটি ছবি দেখতে যা খরচ হবে, তা দিয়ে অনায়াসে অনেকগুলি বড়া পাও কিনে খাওয়া যেতে পারে। হিসেব কষে দেখা গিয়েছে, এক-একটি বড়া পাওয়ের দাম যদি ১৫ টাকা হয়, তবে আলিয়ার ছবি না দেখে ১৫০০ টাকায় ১০০টি বড়া পাও কিনে ফেলা যায়!

২০২০ সালে গঙ্গুবাইয়ের সাজে আলিয়ার ছবি প্রথম বার প্রকাশ্যে আসে। কথা ছিল, ২০২১-এ মুক্তি পাবে সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত এই ছবি। কিন্তু সেই পরিকল্পনাও ভেস্তে যায় করোনার প্রকোপে। দীর্ঘ অপেক্ষা, আইনি জটিলতা পেরিয়ে অবশেষে পর্দায় আসবে ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। কিছু কিছু মাল্টিপ্লেক্সে প্রায় হাজার টাকায় এই ছবির টিকিট বিক্রি হচ্ছে।

Advertisement

বলিউডের সহকর্মীদের জন্য বৃহস্পতিবার বিশেষ ভাবে এই ছবি প্রদর্শিত হয়েছে। ভিকি কৌশল থেকে শুরু করে আলিয়ার হবু ননদ ঋদ্ধিমা কপূর— প্রত্যেকেই মুগ্ধ ‘গঙ্গুবাই’-এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন