The Night Manager 2 update

এক দিন আগেই ওটিটিতে আদিত্য-অনিল! ফাঁস না পরিকল্পিত মুক্তি ‘দ্য নাইট ম্যানেজার ২’-এর?

ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেই সাফল্যের স্বাদ পেয়েছেন বলিউড অভিনেতা আদিত্য রায় কপূর। প্রথম সিজ়নের পর এ বার নির্ধারিত দিনের আগেই মুক্তি পেল ‘দ্য নাইট ম্যানেজার’-এর দ্বিতীয় সিজ়ন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ১৭:২১
Share:

আদিত্য রায় কপূর। ছবি: সংগৃহীত।

জনপ্রিয়তার কামাল! নির্ধারিত দিনের এক দিন আগেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেল আদিত্য রায় কপূর অভিনীত ওয়েব সিরিজ় ‘দ্য নাইট ম্যানেজার’-এর দ্বিতীয় ভাগ। আগামী ৩০ জুন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার কথা ছিল ‘দ্য নাইট ম্যানেজার ২’-এর। তবে আর অপেক্ষা করতে হবে না দর্শক ও অনুরাগীদের। নির্ধারিত দিনের এক দিন আগেই মুক্তি পেল ‘দ্য নাইট ম্যানেজার’-এর শেষ কয়েকটি এপিসোড। সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মে ২৯ জুন থেকেই দেখা যাচ্ছে এই ওয়েব সিরিজ়। সিরিজ়ের প্রথম ভাগ মুক্তি পাওয়ার পর থেকেই দর্শক ও অনুরাগীদের কাছ থেকে অনবদ্য সাড়া পেয়েছিলেন নির্মাতারা। খবর, তাঁদের উন্মাদনার কথা মাথায় রেখেই এক দিন আগে এল উপহার।

Advertisement

২০১৬ সালে মুক্তি পাওয়া ব্রিটিশ টেলিভিশন সিরিজ় ‘দ্য নাইট ম্যানেজার’-এর ভারতীয় সংস্করণ ‘দ্য নাইট ম্যানেজার’। ব্রিটিশ সিরিজ়ে মুখ্য চরিত্র অর্থাৎ নাইট ম্যানেজারের চরিত্রে অভিনয় করেছিলেন ব্রিটিশ অভিনেতা টম হিডলস্টন। ভারতীয় সংস্করণে সেই চরিত্রেই অভিনয় করেছেন আদিত্য। টম হিডলস্টন অভিনীত ব্রিটিশ সিরিজ়ে রয়েছে মোট ছয়টি এপিসোড। ভারতীয় সিরিজ়ের প্রথম ভাগে ছিল চারটি এপিসোড। এ বার মুক্তি পেল বাকি তিনটি এপিসোড। অর্থাৎ মোট সাতটি এপিসোডে শেষ হচ্ছে ‘দ্য নাইট ম্যানেজার’-এর ভারতীয় সিরিজ়টি। সব এপিসোডই দেখা যাবে সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মে।

‘দ্য নাইট ম্যানেজার ২’ মুক্তি পাওয়ার কয়েক সপ্তাহ আগে সিরিজ় পরিচালক সন্দীপ জানান, দুই নাইট ম্যানেজারকে এক ফ্রেমে আনার পরিকল্পনা চলছে। তাঁর কথায়, ‘‘ভারত ও গোটা বিনোদন বিশ্বের মধ্যে দূরত্ব ক্রমেই কমে আসছে। ‘সিটাডেল’-এর মতো সিরিজ়ই তার প্রমাণ। তা হলে ‘দ্য নাইট ম্যানেজার’ কেন নয়! এটাই তো শ্রেষ্ঠ সময়।’’ সন্দীপের সেই পরিকল্পনা কি সত্যি হয়েছে ‘দ্য নাইট ম্যানেজার ২’-তে? তা বোঝা যাবে গোটা সিরিজ় দেখলেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন