The Parcel

The Parcel: প্রেক্ষাগৃহে দেখানোর সুযোগ ছিল না, ‘হইচই’-এ মুক্তি পাচ্ছে ঋতুপর্ণা ও শাশ্বত-র ছবি

২০২০ সালে ১৩ মার্চ ছবিটি মুক্তি পায় পরিচালক ইন্দ্রাশিস আচার্যের ছবি।। কিন্তু সেই ছবি প্রেক্ষাগৃহে দেখানোর সুযোগ হয়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২১ ২২:৪৫
Share:

পরিচালক ইন্দ্রাশিস আচার্যের ছবি ‘দ্য পার্সেল’।

অজ্ঞাত ব্যক্তির কাছ থেকে আসা একটি পার্সেল। জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছিল এক দম্পতির। সুখের সংসারে যেন কেউ ‘প্যানডোরাস বক্স’ খুলে দিয়েছিল সে দিন। একের পর এক রিপু প্রকাশ্যে আসতে থাকে। দাম্পত্যে ভাঙন ধরে। তার পর মনস্তাত্ত্বিক টানাপড়েন নিয়ে গল্প এগোতে থাকে। পরিচালক ইন্দ্রাশিস আচার্যের ছবি ‘দ্য পার্সেল’। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। ২০২০ সালে ১৩ মার্চ ছবিটি মুক্তি পায়। কিন্তু সেই ছবি প্রেক্ষাগৃহে বেশি দিন ছিল না। তত দিনে করোনা অতিমারির প্রকোপ বাড়তে থাকে। ফলে সেই সময়ে ছবির প্রচারও করা যায়নি ভাল ভাবে।

Advertisement

সেই ছবি দেখার সুযোগ করে দিল শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। আগামী ১১ জুন ‘হইচই’-তে মুক্তি পাবে ‘দ্য পার্সেল’। ছবির প্রযোজনা করেছিলেন ঋতুপর্ণা এবং কৃষ্ণা কয়াল। ২৫ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটি দেখানো হয়েছিল। শুধু তাই নয়, ইন্দ্রাশিস এই ছবির জন্য সেরা পরিচালকের পুরস্কারও পেয়েছিলেন। এ বারে বাংলা ছবির সমস্ত দর্শকের জন্য নিজেদের ম়ঞ্চের পর্দা খুলে দিল ‘হইচই’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন