Rakul Preet Singh

Rakul Preet Singh: আটকে গেল গর্ভনিরোধক নিয়ে রাকুল প্রীতের ছবির কাজ, কেন এই সিদ্ধান্ত প্রযোজনা সংস্থার?

ইতিমধ্যেই অনেকটা এগিয়েছে ছবির পরিকল্পনা। কিন্তু আপাতত ছবির কাজ স্থগিত সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজকরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১ ১১:৩৬
Share:

রাকুল প্রীত সিংহ।

রাকুল প্রীত সিংহকে নিয়ে হইচই পড়েছিল বলিউডে। শোনা গিয়েছিল, রনি স্ক্রুওয়ালা প্রযোজিত ছবিতে তিনি যে চরিত্রে অভিনয় করবেন, তার কাজ গর্ভনিরোধক পরীক্ষা করা। পরিচালক তেজস দেওস্কর জানিয়েছিলেন, সাধারণ মানুষকে যৌনতা এবং গর্ভনিরোধরকের বিষয়ে শিক্ষা দিতে মজার মোড়কে এই গল্প বলবেন তিনি।

ইতিমধ্যেই অনেকটা এগিয়েছে ছবির পরিকল্পনা। কিন্তু আপাতত ছবির কাজ স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজকরা। ওটিটি-তেও কেন্দ্রের নজরদারি থাকায় এই সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। প্রযোজকদের ঘনিষ্ঠ বৃত্তের এক জন বলেছেন, “ওটিটি আজ থেকে ছ’মাস আগেও যেমন ছিল, বর্তমানে তেমনটি আর নেই। ইচ্ছে মতো নিজের মতামত ব্যক্ত করা এখন অতীত। ওটিটিতে যাঁরা বিষয় তৈরি করেন, এখন তাঁরাও খুব সাবধানী হয়ে উঠেছেন।” যৌনতা নিয়ে ছবি তৈরি করলে সমস্যায় পড়তে হতে পারে, এই আশঙ্কায় পিছিয়ে আসছেন নির্মাতারা।

Advertisement

চলতি বছরের শেষ দিকে শ্যুট শুরু হওয়ার কথা ছিল। এক সাক্ষাৎকারে রাকুল বলেছিলেন, ‘‘এমন চরিত্র আমার কাছে একেবারে নতুন। খুবই উত্তেজিত আমি। এ রকম একটা চরিত্র নিয়ে পরীক্ষানিরীক্ষা করতে পারব।’’ কিন্তু আদৌ তাঁর সেই ইচ্ছে পূরণ হবে কি না, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন