Shah Rukh Khan

Aryan Khan: বিকেল সাড়ে পাঁচটার মধ্যে জমা দিতে হবে রিলিজ অর্ডার, তবেই ঘরে ফিরতে পারবেন আরিয়ান

২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয় তাঁকে। তার ২৪ ঘণ্টার মধ্যেই আরিয়ানকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২১ ১৫:২৪
Share:

বাড়ি ফেরার অপেক্ষায় আরিয়ান।

বৃহস্পতিবার মাদক-কাণ্ডে আরিয়ান খানের জামিন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট। তবে শুক্রবার শাহরুখ-পুত্রের ঘরে ফেরা দাঁড়িয়ে একটি বিষয়ের উপরে। বিকেল সাড়ে ৫টার মধ্যে জেলের ‘বেল বক্স’-এ পৌঁছতে হবে তাঁর রিলিজ অর্ডার।

২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল তারকা-সন্তানকে। তার ২৪ ঘণ্টার মধ্যেই আরিয়ানকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তার পরে গত ২৫ দিন মুম্বইয়ের আর্থার রোডই ঠিকানা শাহরুখ-পুত্রের। জামিনের নির্দেশের পরে এ বার বেশ কিছু নিয়মকানুন মেনে হাজত থেকে ছাড়া পাবেন ২৩ বছর বয়সি তারকা-সন্তান। প্রথমেই বম্বে হাই কোর্টের বেল অর্ডারের একটি কপি জমা দিতে হবে মাদক সংক্রান্ত বিশেষ আদালতে। তার পরে বিশেষ আদালত আরিয়ানের রিলিজ অর্ডার জারি করবে। সেই নথি আবার আর্থার রোড জেলের বাইরে ‘বেল বক্স’-এ নিয়ে যেতে হবে। দিনে তিন বার এই ‘বেল বক্স’ খোলা থাকে। সকাল, দুপুর এবং বিকেল। আরিয়ানকে শুক্রবার বাড়ি ফিরতে হলে বিকেল সাড়ে পাঁচটার মধ্যে তাঁর রিলিজ অর্ডার পৌঁছে যেতে হবে সেই ‘বেল বক্স’-এ।

Advertisement

আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে শুক্রবার সংবাদ সংস্থাকে বলেছেন, “আমরা পুরোপুরি প্রস্তুত। আশা করছি আজই আমরা হাই কোর্ট থেকে অর্ডার পেয়ে যাব। সেটির সঙ্গে অন্যান্য গুরুত্বপূর্ণ নথি এনডিপিএস কোর্টে জমা দেব। চেষ্টা করব বিকেলের মধ্যেই যাতে সমস্তটা শেষ করে আরিয়ানকে বাড়ি ফেরাতে পারি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন