Entertainment News

বন্ধু না প্রেমিকা? ‘সোনু কে টিটু কি সুইটি’র ট্রেলর জুড়ে সেই দ্বন্দ্ব!

ছবিতে উপরি পাওনা— একেবারে ছক ভাঙা চরিত্রে অলোক নাথের অভিনয়। লুক থেকে কথা বলার স্টাইল, সবেতেই নয়া চমকের ইঙ্গিত রয়েছে তাঁর চরিত্রে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০১৭ ১৪:৪৬
Share:

‘সোনু কে টিটু কি সুইটি’ ছবির পোস্টার। — টুইটারের সৌজন্যে।

‘প্যায়ার কা পঞ্চনামা’ দেখেছিলেন? ফের পর্দায় ফিরছেন সেই ছবির কলাকুশলীরা। তবে এ বার গার্লফ্রেন্ড বা স্ত্রী’র নানা বদমেজাজি খেয়াল-আবদার মেটানো নয়। নতুন ছবির প্লট এ বার আরও মশলা দিয়ে রেঁধেছেন পরিচালক। রয়েছে জবরদস্ত টুইস্টও।

Advertisement

পরিচালক লভ রঞ্জন ছবির নাম রেখেছেন, ‘সোনু কে টিটু কি সুইটি’। নামেই একটা অদ্ভুত মজা এবং রহস্যের ইঙ্গিত রয়েছে। আসলে, এই গল্প ‘ব্রোম্যান্স’ অর্থাত্ ভাই-ভাই ভাব-ভালবাসা এবং রোম্যান্সের মধ্যে দ্বন্দ্ব নিয়ে। প্রায় তিন মিনিট দশ সেকেন্ডের ট্রেলরটি কমেডি ভরপুর।

সোনু (কার্তিক আর্য) তাঁর প্রিয় বন্ধু টিটু (সানি সিংহ)-কে হারিয়ে ফেলার আশঙ্কায় দিন কাটাচ্ছে। কারণ? আসলে, টিটুর জীবনে এসেছে তাঁর লেডি লভ সুইটি (নুসরত বারুচা)। প্রেমে পড়ে বন্ধুকেই ভুলতে বসেছে টিটু। প্রেম ও বন্ধুত্বের মাঝের দ্বন্দ্বে পড়েছেন সোনু। আর সেই সমস্যা সমাধানেই তাঁর উঠেপড়ে লাগা। শেষ পর্যন্ত সোনুর জীবনে কী হয়, সেটা জানতে ছবি মুক্তির অপেক্ষা।

Advertisement

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ছবিতে উপরি পাওনা— একেবারে ছক ভাঙা চরিত্রে অলোক নাথের অভিনয়। লুক থেকে কথা বলার স্টাইল, সবেতেই নয়া চমকের ইঙ্গিত রয়েছে তাঁর চরিত্রে।

আরও পড়ুন, মার্চের আগে মুক্তির আশা নেই ‘পদ্মাবতী’র!

আরও পড়ুন, ২০১৭-এ সেলিব্রিটিদের ‘ভাইরাল’ ছবি!

ছবির ট্রেলর ইতিমধ্যেই নজর কেড়েছে নেটিজেনদের। ‘সোনু কে টিটু কি সুইটি’ মুক্তি পাওয়ার সম্ভাবনা নতুন বছরের ৯ ফেব্রুয়ারি।

ট্রেলর দেখুন...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন