CELEBRITIES

এই বলিউড সেলেবরা তাঁদের প্রাক্তনদের বিয়েতে গিয়েছিলেন! তার পর…

বলিউডি স্বভাবে এ একেবারেই ‘রেয়ার’! কী হল তার পর জানেন?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০১৮ ১২:৩৪
Share:
০১ ১০

সম্পর্ক ভেঙে যাওয়া মানেই মুখ দেখাদেখি বন্ধ, নানা গসিপ অথবা বিস্ফোরক সাক্ষাৎকারে কাদা ছোড়াছুড়ি। বি-টাউন এ সব দেখেই অভ্যস্ত! কিন্তু তার মধ্যেও কয়েক জন আছেন, যাঁরা সম্পর্ক ভাঙার যন্ত্রণা, খারাপ স্মৃতি ভুলে তাঁদের প্রাক্তনদের বিয়েতে উপস্থিত ছিলেন হাসি মুখে।

০২ ১০

শুধু উপস্থিত থাকাই নয়, বিয়েতে নবদম্পতিকে শুভেচ্ছা জানানো থেকে শুরু করে কব্জি ডুবিয়ে খেয়ে আসা আর সেই ছবি সোশ্যাল সাইটে আপলোড করাও বাদ দেননি তাঁরা। বলিউডি স্বভাবে যা একেবারেই ‘রেয়ার’! তীব্র মনোমালিন্য, বা ভুল বোঝাবুঝি সরিয়ে কোন কোন বলি সেলেব তাঁদের প্রাক্তনদের বিয়েতে হাজির ছিল জানেন?

Advertisement
০৩ ১০

‘রাজ’ ছবির সেই বিখ্যাত জুটির কথা মনে আছে? ঠিক ধরেছেন দিনো মরিয়া আর বিপাশা বসু! ১৯৯৬ থেকে ২০০২— পাক্কা আট বছর একটা জোরদার সম্পর্ক ছিল তাঁদের মধ্যে। অন্যতম সুখী জুটি হিসেবেই ভাবা হত তাঁদের। তবে সেই সুখ চিরস্থায়ী হয়নি। তা সত্ত্বেও পুরনো হ্যাং আউট ঝেড়ে ফেলে বিপাশার বিয়েতে আসেন দিনো।

০৪ ১০

বিয়েতে কেবল উপস্থিত ছিলেন এমনই নয়, চুটিয়ে মজাও করেছেন দিনো। বিপাশা ও কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে জমিয়ে ছবি তুলে তা ইনস্টাগ্রামে পোস্ট করে তাঁদের নতুন জীবনের জন্য শুভ কামনাও জানান।

০৫ ১০

ঠিক এ রকমই সোনম কাপুর যখন গাঁটছড়া বাঁধলেন আনন্দ আহুজার সঙ্গে, তখন তাঁদের বিয়ের মণ্ডপে আলিয়া ভট্টের সঙ্গে হাত ধরাধরি করে হেঁটে আসতে দেখা গেল রণবীর কপূরকে! সঞ্জয় লীলা ভংশালির ‘ব্ল্যাক’ ছবিতে সহযোগী পরিচালক হিসাবে যুক্ত ছিলেন রণবীর ও সোনম। তখন থেকেই নানা ডেট ও অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা যেত।

০৬ ১০

যদিও এক সাক্ষাৎকারে নিজেদের এই রসায়নকে ‘শুধুই বন্ধু’ হিসাবে তকমা দেন সোনম, তবে রণবীর নিজে এই বিষয়ে চুপ করেই ছিলেন। পাপারাৎজিদের খবর, তাঁদের সম্পর্ক ভেঙে যেতেই তা নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন দু’পক্ষ। কিন্তু সোনমের বিয়েতে তা বলে কম মজা করেননি রণবীর। তাঁর এক এক প্রাক্তন অনুষ্কার বিয়েতেও হাসিমুখে হাজির ছিলেন রণবীর।

০৭ ১০

কিশোরী প্রেমিকা অঙ্কিতা কোনওয়ারকে ২০১৮-র এপ্রিলে বিয়ে করেন মিলিন্দ সোমন। কিন্তু এই বিয়েতে হাসিমুখে উপস্থিত ছিলেন মিলিন্দের প্রাক্তনী দীপান্বিতা শর্মা। নব্বইয়ের দশকে এঁদের উত্তাল প্রেম নিয়েও সরগরম ছিল বলিউড। প্রাক্তন প্রেমিকের বিয়েতে নবদম্পতিকে শুভ কামনা ও ভালবাসা জানিয়ে আসতে দ্বিধা করেননি দীপান্বিতা।

০৮ ১০

বলি অভিনেত্রী ও মিস ইন্ডিয়া ইউনিভার্স নেহা ধুপিয়ার সঙ্গে শোফি চোধুরীর জন্মদিনে প্রথম দেখা যায় তাঁকে। তিনি যুবরাজ সিংহ! কিন্তু তাঁদের এই সম্পর্কও খুব একটা দীর্ঘস্থায়ী হয়নি। তবে সম্পর্ক ভাঙলেও হেজেল কিচের সঙ্গে যুবরাজের বিয়ের দিন তাঁদের শুভেচ্ছা জানাতে আসেন নেহা। দম্পতির সঙ্গে ছবিও তোলেন।

০৯ ১০

শুধু তাই-ই নয়, যুবরাজের বিয়েতে এসেই অঙ্গদ বেদির সঙ্গে মন দেওয়া নেওয়া শুরু হয় নেহার। ২০১৮-র মে মাসে তাঁরা বিয়েও করেছেন। সুতরাং প্রাক্তন প্রেমিককে শুধু শুভেচ্ছা জানানোই নয়, তাঁর বিয়েতে এসে নিজের বিয়ের মানুষটিকেও খুঁজে পেয়েছিলেন নেহা।

১০ ১০

কলেজ জীবনে ধর্মেন্দ্র ও হেমার ছোট মেয়ে অহনা দেওলের সঙ্গে চুটিয়ে প্রেম করতেন রণবীর সিংহ। কিন্তু কোনও কারণে তাঁদের সম্পর্ক পরিণতি পায়নি। পরে অহনার সঙ্গে বিয়ে হয় দিল্লির ব্যবসায়ী বৈভব ভোরার। সেই বিয়েতে রণবীর উপস্থিত ছিলেন তাঁর বর্তমান প্রেমিকা দীপিকা পাডুকোনের সঙ্গেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement