Entertainment News

বলি সুপারস্টারদের যে ছবিগুলো আর কোনও দিনই মুক্তি পাবে না

শুটিং তো হয় অনেক ছবিরই, কিন্তু সব ছবি মুক্তির আলো দেখে কি? অনেক সময়ই নানা রকম আইনি জটে আটকে বা আর্থিক সমস্যায় পড়ে মুক্তি পায় না বহু ছবি। অনেক সময় দেখা যায়, শুটিং শেষ হওয়ার বহু বছর পর হয়তো মুক্তি পায় কোনও ছবি।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৭ ১১:৩৪
Share:
০১ ০৯

দেবা: <br> সুভাষ ঘাইয়ের পরিচালনায় ‘দেবা’র কাজ শুরু করেছিলেন বিগ-বি। খুব বড় করে সেই ছবির মহরতও হয়েছিল।<br> কিন্তু শেষ পর্যন্ত কোনও এক অজ্ঞাত কারণে মুক্তি পায়নি সেই ছবি।

০২ ০৯

দশ: <br> মুকুল এস আনন্দের পরিচালনায় দশ ছবিতে অভিনয় করেছিলেন বিনোদ খন্না, সলমন খান ও সঞ্জয় দত্ত। শুটিংয়ের <br> মাঝপথে পরিচালক মারা যাওয়ায় এই ছবির কাজ বন্ধ হয়ে যায়।

Advertisement
০৩ ০৯

জানা না দিল সে ডোর: <br> বিজয় আনন্দের ‘জানা না দিল সে ডোর’ ছবিটিতে অভিনয় করেছিলেন দেব আনন্দ। কিন্তু শুটিং চলাকালীন হার্ট অ্যাটাকে <br> বিজয় আনন্দ মারা যাওয়ায় মাঝপথেই বন্ধ হয়ে যায় এই ছবির কাজ।

০৪ ০৯

খবরদার: <br> টি রামা’র পরিচালনায় ‘খবরদার’ ছবিতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও কমল হাসান। কিন্তু এই ছবিটিও মুক্তি পায়নি।

০৫ ০৯

লেডিস ওনলি: <br> দীনেশ শৈলেন্দ্রের পরিচালনায় ‘লেডিস ওনলি’ সিনেমায় ছিলেন রণধীর কপূর, সীমা বিশ্বাস, শিল্পা শিরোদকর, হীরা রাজাগোপাল, <br> কমল হাসান। কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে এই ছবিটিও দিনের আলো দেখেনি।

০৬ ০৯

লেটস ক্যাচ বীরাপ্পন: <br> চন্দন দস্যু বীরাপ্পনকে নিয়ে এই ছবিটি শুরু করেছিলেন রাম গোপাল বর্মা। কিন্তু শেষ পর্যন্ত শেষ হয়নি সেই কাজ।

০৭ ০৯

সরহদ: <br> জে পি দত্তের পরিচালনায় এই ছবিটিতে ছিলেন বিনোদ খন্না। ছিলেন বিনোদ গোস্বামী ও মিঠুন চক্রবর্তীও।<br> কিন্তু আর্থিক সমস্যার কারণে ছবিটি আর মুক্তি পায়নি।

০৮ ০৯

টাইম মেশিন: <br> শেখর কপূর, আমির খান, রেখা রবিনা টন্ডন এবং নাসিরুদ্দিন শাহ ছিল এই ছবিতে। ছবির বেশিরভাগ শুটিংও হয়ে গিয়েছিল। <br> কিন্তু আর্থিক সমস্যার কারণে মাঝপথেই বন্ধ হয়ে যায় ‘টাইম মেশিন’-এর কাজ।

০৯ ০৯

আলিশান: <br> আমিতাভ বচ্চন ছিলেন এই ছবিতে। ছিলেন জাভেদ অখতারও। কিন্তু শেষ পর্যন্ত আর মুক্তি পায়নি এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement