Entertainment news

এই টিভি অভিনেতাদের স্ত্রীরা গ্ল্যামারে টক্কর দিতে পারেন যে কোনও নায়িকাকে

গ্যালারিতে রইল এমন কিছু জনপ্রিয় টেলিভিশন অভিনেতাদের স্ত্রী, যাঁরা গ্ল্যামারের নিরিখে জোর টক্কর দিতে পারেন সেলেবদের।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ জুন ২০১৮ ১৫:৪৯
Share:
০১ ০৬

বরুণ সবতি: টেলিভিশন অভিনেতা বরুণের বলিউড ডেবিউ ‘ইস প্যায়ার কো ক্যায়া নাম দুঁ’। ২০১৮ সালে স্কুলের বান্ধবী পশমিন মানচন্দাকে বিয়ে করেন বরুণ। পর্দায় মুখ দেখানোর এখনও কোনও ইচ্ছা নেই পশমিনের।

০২ ০৬

ইকবাল খান: মিউজিক্যাল রোম্যান্টিক শো ‘ক্যায়সা ইয়ে প্যায়ার হ্যায়’ তে অভিনয় করে বেশ জনপ্রিয় হন ইকবাল। তারপর বেশ কিছু ফিল্মেও কাজের সুযোগ পান তিনি। ফাল্গুনী পাঠকের একটি গানে শুট করার সময় স্নেহা ছাবরার সঙ্গে পরিচয় হয় তাঁর। পরে স্নেহাকে বিয়ে করেন।

Advertisement
০৩ ০৬

রণবিজয় সিংহ: জনপ্রিয় শো ‘রোডিস’-এর বিজয়ী রণবিজয়। তিনি বিয়ে করেন প্রিয়ঙ্কা ভোরাকে। লন্ডনবাসী প্রিয়ঙ্কা এক আত্মীয়ের বিয়েতে ভারতে এসেছিলেন। তখনই তাঁর সঙ্গে পরিচয়।

০৪ ০৬

হুসেন কুয়াজেরবালা: ২০০২ সালে ‘কুমকুম’-এ অভিনয় করে নজর কাড়েন তিনি। স্ত্রী টিনার সঙ্গে নাচ বালিয়ে ৩-তে অংশগ্রহণ করেন এবং জয়ী হন। টিনা তাঁর কলেজের বন্ধু।

০৫ ০৬

নকুল মেহতা: টেলিভিশন অভিনেতা নকুলও তাঁর ছেলেবেলার বন্ধু জানকী পারেখকে বিয়ে করেন। জানকী একজন সঙ্গীত শিল্পী এবং ভয়েস ওভার শিল্পী। অর্জুন বিজলানী: ‘মিলে যব তুম হম’-এর হিরো যখন নেহা স্বামীকে বিয়ে করেন, তখন অনেকের হৃদয় ভেঙে গিয়েছিল। স্ত্রী নেহা নিজে অভিনয় করেন না। তবে তিনি অভিনেত্রী দীপ্তি ভাটনগরের আত্মীয়।

০৬ ০৬

বরুণ কপূর: বরুণ কপূরকে মনে আছে তো? স্বরাগিনি-র সেই অভিনেতা। ২০১৩ সালে তিনি বিয়ে করেন ধন্য মোহনকে। ধন্য পেশায় একজন বিমানসেবিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement