Entertainment News

মাদক-পাচারের অভিযোগে গ্রেফতারি পরোয়ানা জারি এই অভিনেত্রীর বিরুদ্ধে

তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল আন্তর্জাতিক মাদক-পাচার চক্রের সঙ্গে যুক্ত থাকার। তাঁর হেফাজত থেকে মাদক উদ্ধার হওয়ার অভিযোগও করেছিল পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৭ ১৯:০০
Share:

তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল আন্তর্জাতিক মাদক-পাচার চক্রের সঙ্গে যুক্ত থাকার। তাঁর হেফাজত থেকে মাদক উদ্ধার হওয়ার অভিযোগও করেছিল পুলিশ। প্রথম থেকে নিজেকে নির্দোষ দাবি করলেও থানের এক জেলা আদালত বৃহস্পতিবার অভিনেত্রী মমতা কুলকার্নি এবং তাঁর স্বামী ভিকি গোস্বামীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করল। সূত্রের খবর, এঁদের বিরুদ্ধে মাদক পাচার করার প্রমাণ রয়েছে পুলিশের হাতে। যার ভিত্তিতে তাঁদের বিরুদ্ধে চার্জশিট গঠন করা হবে। সূত্রের খবর, মাদক তৈরির মূল দ্রব্য ভারত থেকে নিয়ে গিয়ে কেনিয়ায় প্রস্তুত করা হত।

Advertisement

আরও পড়ুন, ঐশ্বর্যার বাংলোয় হঠাত্ কেন গেলেন রানি?

প্রসঙ্গত, গত বছরই সোলাহপুরে অ্যাভন লাইফসায়েন্সে তল্লাশি চালিয়ে প্রায় দু হাজার কোটি টাকা মূল্যের ১৮.৫ টন মাদক উদ্ধার করে মহারাষ্ট্র পুলিশ। পরে পুলিশ জেনেছিল ওই অ্যাভন লাইফসায়েন্স থেকে কেনিয়ার এক সংস্থায় মাদক পাচার করা হয়। সেখানেই পার্টিতে ব্যবহৃত বিশেষ মাদক তৈরি হয়। সেই চক্রেরই মালিক হলেন ভিকি। সে সময় এই ঘটনায় পুলিশ দশজনকে গ্রেফতার করে।

Advertisement

ইনি মমতা কুলকার্নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন