Entertainment News

মৃত ঠাকুমার পাশে বসে সেলফি!

ঠাকুমা শুয়ে রয়েছেন হাসপাতালের বিছানায়। নাকে পরানো অক্সিজেন মাস্ক। মাথাটা হেলে গিয়েছে এক দিকে। শুয়ে আছেন ঠিকই। কিন্তু, তাঁর দেহে প্রাণ নেই। সেই অবস্থায় পাশে বসে সেলফি তুললেন নাতনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০১৭ ১৩:৩০
Share:

এই ছবিটিই পোস্ট করেছিলেন ক্লো ফেরি।

ঠাকুমা শুয়ে রয়েছেন হাসপাতালের বিছানায়। নাকে পরানো অক্সিজেন মাস্ক। মাথাটা হেলে গিয়েছে এক দিকে। শুয়ে আছেন ঠিকই। কিন্তু, তাঁর দেহে প্রাণ নেই। সেই অবস্থায় পাশে বসে সেলফি তুললেন নাতনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখলেন, ‘রেস্ট ইন পিস। তোমাকে খুব ভালবাসি। কখনও ভুলব না।’ এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে পেজ-থ্রিতে। কারণ এই কাজটি করেছেন ক্লো ফেরি। ‘জিওডি শোরে’ শো থেকে বিনোদন জগতে পরিচিতি পেয়েছিলেন তিনি। সম্প্রতি তাঁর সোশ্যাল পোস্ট দেখে অবাক সকলে।

Advertisement

আরও পড়ুন, এখনই এনগেজমেন্ট নয়, বললেন বিরাট

এই কাজের জন্য প্রবল সমালোচিত হচ্ছেন ক্লো। মৃত এক জনের পাশে বসে এ ভাবে ছবি তুলে তা শেয়ার করার ঘটনায় প্রশ্ন উঠেছে ক্লো-র শিক্ষা, রুচি নিয়েও। অনেকেই এই ছবি নিজেদের ওয়াল থেকে ডিলিট করে ক্লো-কে ‘আনফলো’ করে দিয়েছেন। তবে গোটা ঘটনায় এখনও কার্যত নিশ্চুপ ক্লো। শুধু ছবিটি সরিয়ে নিয়েছেন তাঁর সোশ্যাল ওয়ার্ল্ড থেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন