Entertainment News

বিয়ে করছেন এই বলি নায়িকা, হয়ে গেল মেহেন্দি

বিয়ের সমস্ত অনুষ্ঠানে শুভিকা গৌড়ার ডিজাইন করা বিশেষ পোশাক পরবেন শ্বেতা। মেহেন্দিতে শ্বেতা বেছে নিয়েছিলেন গোড়ালি ঝুলের হলুদ লেহেঙ্গা। সাজও ছিল বেশ ছিমছাম।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ জুন ২০১৮ ১৪:২৬
Share:

আগামিকাল বিয়ে। তার আগে আত্মীয়-বন্ধুদের সঙ্গে ধূমধাম করে মেহেন্দি মাতালেন অভিনেত্রী শ্বেতা ত্রিপাঠী।

বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি চলছে জোর কদমে। তার আগে গতকাল, মঙ্গলবার ধূমধাম করে মেহেন্দি হয়ে গেল ‘মাসান’ এবং ‘হারামখোর’ অভিনেত্রী শ্বেতা ত্রিপাঠীর। পাত্র অভিনেতা-র‌্যাপার চৈতন্য শর্মা ওরফে স্লো চিতা। বৃহস্পতিবার মুম্বইয়ে হবে বিয়ের অনুষ্ঠান। তার পর দিনই গোয়ায় ঝাঁ চকচকে পার্টির আয়োজন করেছেন শ্বেতা-চৈতন্য।

Advertisement

বিয়ের সমস্ত অনুষ্ঠানে শুভিকা গৌড়ার ডিজাইন করা বিশেষ পোশাক পরবেন শ্বেতা। মেহেন্দিতে শ্বেতা বেছে নিয়েছিলেন গোড়ালি ঝুলের হলুদ লেহেঙ্গা। সাজও ছিল বেশ ছিমছাম। দু’হাতে মেহেন্দির সাজে নায়িকার মুখে ছিল ঝলমলে হাসি। শ্বেতা চান, তাঁর সব অতিথি যেন পার্টি-হুল্লোড়ে মেতে থাকেন!

স্লো চিতার সঙ্গে সম্পর্ক নিয়ে আগেও মিডিয়ার সামনে মুখ খুলেছিলেন শ্বেতা। থিয়েটার সূত্রেই প্রথম আলাপ হয় দু’জনের। স্লো চিতার প্রেমের প্রস্তাবও নাকি দিয়েছিলেন বেশ নাটকীয় ভাবেই।

Advertisement

হলুদ লেহঙ্গার সঙ্গে মেহেন্দির সাজে অনবদ্য শ্বেতা।

থিয়েটার মঞ্চে এক ঘর দর্শকের সামনে শ্বেতাকে প্রেম নিবেদন করেছিলেন চৈতন্য। পাঁচ বছর প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নেন দু’জনে।

আরও পড়ুন:

বোমান ইরানি, কল্কিদের বলিউড এন্ট্রির এই গল্পগুলি জানতেন?

ছোট বেলার ছবি শেয়ার করলেন রণবীর, আর দীপিকা বললেন...

এই মুহূর্তে নায়ক নায়িকা দু’জনেই ব্যস্ত কেরিয়ার নিয়ে। বিয়ের প্রস্তুতির ফাঁকে চৈতন্য শুটিংও করছেন জোয়া আখতারের ‘গাল্লি বয়’-এর। ‘‘বিয়ের পরেই কাজের তাড়না শুরু হয়ে যাবে। পরপর শুটিং রয়েছে। তার পর আমরা ইউরোপে যাব, হনিমুনে,’’ লাজুক হেসে জানিয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন