Bollywood

তিন খানকে টপকে সবচেয়ে বেশি আগাম কর দিয়ে তালিকার শীর্ষে এই বলি তারকা

বার্ষিক আয়ের বিচারে বলিউডে তিন খানকে টেক্কা দেওয়ার ক্ষমতা কারও নেই। বক্স অফিসের লড়াইয়েও এগিয়ে শাহরুখ, সলমন, আমির। কিন্তু একটা ব্যপারে সবাইকে পেছনে ফেলে এক নম্বরে উঠে এলেন এই বলি তারকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৬ ১১:০৭
Share:

বার্ষিক আয়ের বিচারে বলিউডে তিন খানকে টেক্কা দেওয়ার ক্ষমতা কারও নেই। বক্স অফিসের লড়াইয়েও এগিয়ে শাহরুখ, সলমন, আমির। কিন্তু একটা ব্যপারে সবাইকে পেছনে ফেলে এক নম্বরে উঠে এলেন হৃতিক রোশন। ডিসেম্বরের মাঝামাঝি পর্যন্ত বলিউডে সবচেয়ে বেশি আগাম কর দিয়েছেন হৃতিক রোশন। শুধু মাত্র শেষ ত্রৈমাসিকেই ৮০ কোটি টাকা কর দিয়েছেন তিনি যা গতবারের থেকে ৩০ কোটি বেশি।

Advertisement

এই ত্রৈমাসিকে সবচেয়ে বেশি আগাম করদাতাদের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন আমির খান। ডিসেম্বরের মাঝামাঝি পর্যন্ত ৭২ কোটি টাকা কর মিটিয়েছেন তিনি। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সুপার হিট হওয়ার সুবাদে বেশ খানিকটা আয় বেড়েছে রণবীর কপূরের। ডিসেম্বর পর্যন্ত তিনি কর দিয়েছেন ৩৭ কোটি টাকা, রয়েছেন তৃতীয় স্থানে।

এ বছর ফোর্বস-এর তালিকায় আয়ের বিচারে তিনি এক নম্বরে থাকলেও এই ত্রৈমাসিকে আগাম করদাতাদের তালিকায় সলমন রয়েছেন চতুর্থ স্থানে। তাঁর দেওয়া করের পরিমাণ ১৪ কোটি টাকা।

Advertisement

১০ কোটি টাকা আগাম কর দিয়ে তালিকার পাঁচ নম্বরে রয়েছেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার।


শেষ ত্রৈমাসিকেই ৮০ কোটি টাকা কর দিয়েছেন হৃতিক রোশন।

আরও পড়ুন...

অস্কার মনোনয়নের জন্য শ্রেষ্ঠ ছবির দৌড়ে এই দুই ভারতীয় বায়োপিক

দেখুন বড়দিনের বিশেষ পাতা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন