Entertainment News

কপিলের শো-এর এই অভিনেতা নিখোঁজ?

এই কমিক চরিত্রের আড়ালে থাকা অভিনেতা সিদ্বার্থ সাগর গত চার মাস ধরে নিখোঁজ। বিষয়টি প্রথম নজরে আসে সোনি সাক্সেনা নামের জনৈক মহিলার সাম্প্রতিক ফেসবুক পোস্ট থেকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৮ ১৬:০২
Share:

‘সেলফি মাসি’ ওরফে সিদ্বার্থ সাগর।

‘সেলফি মাসি’কে মনে আছে? ঠিকই ধরেছেন। ‘দ্য কপিল শর্মা শো’-এর সেই ‘সেলফি মাসি’? তাঁকে নাকি খুঁজে পাওয়া যাচ্ছে না!

Advertisement

ওই কমিক চরিত্রের আড়ালে থাকা অভিনেতা সিদ্বার্থ সাগর গত চার মাস ধরে নিখোঁজ। বিষয়টি প্রথম নজরে আসে সোনি সাক্সেনা নামের জনৈক মহিলার সাম্প্রতিক ফেসবুক পোস্ট থেকে।

সোনি লেখেন, ‘আপনাদের নিশ্চয়ই সিদ্ধার্থ সাগর ওরফে সেলফি মাসিকে মনে আছে? ও গত চার মাস ধরে নিখোঁজ। ১৮ নভেম্বর, ২০১৭-পর থেকে ওকে খুঁজে পাওয়া যাচ্ছে না। কেউ জানে না ও কোথায় আছে। ও আমার খুব ভাল বন্ধু। ওকে খুঁজতে আপনাদের পক্ষে যতটা সম্ভব আমাকে সাহায্য করুন।’

Advertisement

নিউজ এইট্টিনের খবর অনুযায়ী, সিদ্ধার্থের বন্ধুরা ওর খোঁজ করেছেন। কিন্তু কোনও খোঁজ পাওয়া যায়নি। অভিনেতার পরিবারের তরফেও এ বিষয়ে কিছু জানা যায়নি।


এই সেই ফেসবুক পোস্ট।

‘দ্য কপিল শর্মা শো’ ছাড়াও ‘কমেডি সার্কাস’, ‘ছোটে মিঞা বড়ে মিঞা’, ‘লাফটার কে ফাটকে’, ‘কমেডি সার্কাস কে আজুবে’ সহ বিভিন্ন শো-এ কাজ করেছেন সিদ্ধার্থ। তাঁর নিখোঁজ হওয়ার খবরে উদ্বেগ প্রকাশ করেছেন ইন্ডাস্ট্রির অনেকেই।

আরও পড়ুন, ‘ও ঠিক হয়ে যাবে’, পূজাকে সাহায্যের প্রতিশ্রুতি সলমনের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন