Entertainment News

রিয়েল-লাইফ কাপল, যাঁরা অন স্ক্রিনেও ঝড় তুলেছেন

অফ স্ক্রিনের গ্ল্যামারাস এই জুটিরা রূপোলি পর্দাতেও বাজিমাত করেছেন। রিয়েল থেকে রিল লাইফ—এই কাপলদের রোম্যান্স বক্স-অফিসের পাশাপাশি দর্শকদের মনকেও নাড়া দিয়েছে। গ্যালারির পাতায় দেখুন এমনই কয়েকজন তারকা-জুটিকে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৮ ১১:৪৩
Share:
০১ ১০

অফ স্ক্রিনের গ্ল্যামারাস এই জুটিরা রূপোলি পর্দাতেও বাজিমাত করেছেন। রিয়েল থেকে রিল লাইফ—এই কাপলদের রোম্যান্স বক্স-অফিসের পাশাপাশি দর্শকদের মনকেও নাড়া দিয়েছে। গ্যালারির পাতায় দেখুন এমনই কয়েকজন তারকা-জুটিকে।

০২ ১০

অনুষ্কা শর্মা-বিরাট কোহালি:গত বছরই ইতালিতে রূপকথার ‘ডেস্টিনেশন ওয়েডিং’ সেরেছেন এই হাই প্রোফাইল জুটি। ২০১৩ সালে একটি অ্যাড কমার্শিয়ালের শুটিং সেটে যুগলের আলাপ। সেখান থেকেই গড়ায় প্রেম। পরে নিজের টুইটার অ্যাকাউন্টে অনুষ্কার প্রতি প্রেমের কথা স্বীকার করেন বিরাট।

Advertisement
০৩ ১০

বিপাশা বসু-করণ সিংহ গ্রোভার:‘অ্যালোন’ সিনেমার শুটিং সেট থেকেই বিপাশা এবং করণের অফ স্ক্রিন রোম্যান্স প্রকাশ্যে আসে। নানা পার্টি এবং জিমেও এই যুগলকে একসঙ্গে দেখা যায়। ২০১৬ সালে চার হাত এক হয় এই জুটির। সোশ্যাল মিডিয়াতেও নিজেদের জীবনের নানা রোম্যান্টিক মুহূর্ত শেয়ার করেছেন এই তারকা দম্পতি।

০৪ ১০

করিনা কপূর-সইফ আলি খান:বলিউডের সবচেয়ে বেশি আলোচিত এই জুটি অন স্ক্রিনের পাশাপাশি অফ স্ক্রিনেও ঝড় তুলেছেন। ‘কুরবান’, ‘তাসান’ এবং ‘এজেন্ট বিনোদ’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে ‘সইফিনা’কে।

০৫ ১০

ঐশ্বর্য রাই বচ্চন-অভিষেক বচ্চন:‘গুরু’, ‘কুছ না কহো’, ‘রাবণ’, ‘উমরাও জান’ ‘ধুম ২’ ছবিতে এই জুটির অন-স্ক্রিন রোম্যান্স দর্শকমহলে সাড়া জাগিয়েছিল। অভিষেক জানিয়েছেন, নিউ ইয়র্কে একটি ছবির শুটিং চলাকালীন হোটেলের বারান্দায় ঐশ্বর্যকে বিয়ের প্রস্তাব দেন তিনি। ২০০৭ সালে চার হাত এক হয় এই যুগলের।

০৬ ১০

টুইঙ্কল খন্না-অক্ষয় কুমার: একটি ফিল্ম ফেয়ারের ফোটোশুটে টুইঙ্কলকে দেখে তাঁর প্রেমে পড়েন অক্ষয়। ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ এবং ‘জুলমি’ ছবিতেও দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছে। ২০০১ সালে চার হাত এক হয় যুগলের। বিয়ের পরে অভিনয়ে ইতি দিয়ে পাকাপাকি ভাবে সংসারে মন দেন টুইঙ্কল।

০৭ ১০

কাজল-অজয় দেবগন: বি-টাউনে সবচেয়ে হিট জুটির তালিকায় রয়েছেন কাজল এবং অজয়। ‘ইশক’, ‘প্যার তো হোনা হি থা’, ‘টুনপুর কা সুপার হিরো’-সহ একাধিক ছবিতে এই জুটির অন-স্ক্রিন রোম্যান্স বক্স অফিসে ঝড় তোলে। রিয়েল লাইফেও এই জুটির রোম্যান্স বি-টাউনে চর্চার বিষয়।

০৮ ১০

হেমা মালিনি-ধর্মেন্দ্র: ধর্মেন্দ্রর-হেমার প্রেম এক সময় বলিউডে সবচেয়ে চর্চার বিষয় ছিল। শোনা গিয়েছে, ধর্মেন্দ্রকে বিয়ে করার জন্য নিজের ধর্মও পরিবর্তন করেছিলেন ‘ড্রিম গার্ল’। ‘শোলে’, ‘আজাদ’, ‘আশ পাশ’, ‘তুম হাসিন ম্যায় জওয়ান’-সহ একাধিক ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন এই জুটি।

০৯ ১০

জয়া বচ্চন-অমিতাভ বচ্চন: এই তারকা দম্পতির প্রেম এখনও কিংবদন্তি হয়ে রয়েছে। ‘শোলে’, ‘মিলি’, ‘সিলসিলা’, ‘কভি খুশি কভি গম’—বক্স অফিসকে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন এই যুগল। অফ-স্ক্রিনেও এই দম্পতির প্রেম বি-টাউনে জোর চর্চার বিষয়ে।

১০ ১০

নিতু কপূর-ঋষি কপূর: ‘বেশরম’, ‘দো দুনি চার’, ‘খেল খেল মে’, ‘কভি কভি’—বলিউডে এই তারকা দম্পতির হিটের লিস্ট বিস্তর। নিতুর যখন ১৪ বছর বয়স তখন থেকেই ঋষি কপূরের সঙ্গে প্রেম। ১৯৭০ সালে ‘জেহেরিলা’ ছবিতে প্রথম এই জুটির অন-স্ক্রিন রোম্যান্স দর্শকমহলে জনপ্রিয় হয়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিতু জানিয়েছেন, বহু বাধা-বিঘ্ন এবং সমালোচনার পাহাড় ডিঙিয়ে চার হাত এক হয় তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement