Naga Chaitanya Marriage Speculation

ছবি ফ্লপ হলে হোক, তা সত্ত্বেও নাগা চৈতন্যকেই বিয়ে করার স্বপ্ন দেখছেন অভিনেত্রী! কে তিনি?

দীর্ঘ দিনের প্রেমের পর দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভুকে বিয়ে করেছিলেন নাগা চৈতন্য। সেই বিয়ে ভেঙেছে বছর দুয়েক আগে। এ বার নাগা চৈতন্যকে বিয়ে করতে উঠেপড়ে লেগেছেন অন্য এক অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

হায়দরাবাদ শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৫৫
Share:

নাগা চৈতন্যকে বিয়ে করতে উঠেপড়ে লেগেছেন কোন অভিনেত্রী? গ্রাফিক: সনৎ সিংহ।

বিবাহবিচ্ছেদের দু’বছরও পূর্ণ হয়নি এখনও। এর মধ্যেই ফের নাগা চৈতন্যের বিয়ের গুঞ্জনে সরগরম দক্ষিণী বিনোদন জগৎ। দিন কয়েক আগে খবর পাওয়া গিয়েছিল, ছেলের দ্বিতীয় বিয়ে দেওয়ার জন্য নাকি উঠেপড়ে লেগেছেন দক্ষিণী তারকা নাগার্জুন। এমনকি কানাঘুষো শোনা গিয়েছিল, ছেলের জন্য নাকি নিজের মনের মতো পাত্রীও জোগাড় করে ফেলেছেন তিনি। তার পরে যদিও সেই খবরকে সম্পূর্ণ ভুয়ো বলে দাবি করে তারকারই ঘনিষ্ঠ এক সূত্র। তবে তাতে পাত্র হিসাবে নাগা চৈতন্যের দর তো কমেইনি, বরং আরও বেড়েছে! দক্ষিণী এক অভিনেত্রী রীতিমতো এক কথায় রাজি সামান্থার প্রাক্তনকে বিয়ে করতে। কে তিনি?

Advertisement

দক্ষিণী ধারাবাহিকের অভিনেত্রী ঋতু চৌধরি। ছবি: সংগৃহীত।

দক্ষিণী ধারাবাহিকের চেনা মুখ তিনি। নাম ঋতু চৌধরি। সম্প্রতি এক সাক্ষাৎকারে ঋতু জানান, নাগা চৈতন্যকে বেশ পছন্দ করেন তিনি। শুধু সেই স্বীকারোক্তিতেই থামেননি ঋতু। তিনি জানান, অভিনেতাকে বিয়ে করাই তাঁর জীবনের লক্ষ্য। এক ডিভোর্সি পুরুষকে বিয়ে করতে ইতস্তত বোধ করবেন না ঋতু? প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেত্রী বলেন, ‘‘আমার কোনও অসুবিধাই নেই তাতে। আমি বরং নিজেকে ভাগ্যবতী মনে করব, যদি আমি নাগা চৈতন্যকে বিয়ে করতে পারি।’’ ঋতুর এই স্বীকারোক্তির পরিপ্রেক্ষিতে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি দক্ষিণী অভিনেতা।

এ দিকে সামান্থার সঙ্গে বিচ্ছেদের পরে ‘মেড ইন হেভেন’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নাম জড়িয়েছে নাগা চৈতন্যের। অন্দরের খবর, শোভিতার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেতা। আপাতত সেই সম্পর্কেই মন দিতে চান তিনি। সঠিক সময় এলে তবেই নাকি পরের ধাপে পা বা়ড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন যুগল। তার আগে জনসমক্ষে নিজেদের সম্পর্ককে তুলে ধরতেও খুব একটা আগ্রহী নন নাগা চৈতন্য বা শোভিতা, কেউই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন