Entertainment News

২৬ বছরেই চলে গেলেন এই টেলিভিশন অভিনেতা

বয়স হয়েছিল মাত্র ২৬ বছর। এর মধ্যেই টেলিভিশনে ‘দিল মিল গয়ে’তে অভিনয়ের সূত্রে দর্শকদের মন জয় করেছিলেন কর্ণ। তাঁর চরিত্রের নাম ছিল জিগ্নেশ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ মার্চ ২০১৮ ১৩:২৬
Share:

কর্ণ পরঞ্জাপে।

প্রয়াত হলেন টেলিভিশন অভিনেতা কর্ণ পরঞ্জাপে। গত রবিবার মুম্বইয়ের বাড়িতে সকাল ১১টা নাগাদ কর্ণকে মৃত অবস্থায় দেখতে পান তাঁর মা। কর্ণের মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। তবে বলিউডের বিভিন্ন সূত্র মনে করছে, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে অভিনেতার।

Advertisement

বয়স হয়েছিল মাত্র ২৬ বছর। এর মধ্যেই টেলিভিশনে ‘দিল মিল গয়ে’তে অভিনয়ের সূত্রে দর্শকদের মন জয় করেছিলেন কর্ণ। তাঁর চরিত্রের নাম ছিল জিগ্নেশ। ২০০৭ থেকে ২০১০ পর্যন্ত ওই শো’টি চলে।

মায়ের সঙ্গে মুম্বইতে থাকতেন কর্ণ। তিনি ছিলেন বাবা-মায়ের একমাত্র সন্তান। ছেলের আচমকা মৃত্যু এখনও মেনে নিতে পারেননি কর্ণের মা। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ইন্ডাস্ট্রিতে।

Advertisement

আরও পড়ুন, ‘ও ঠিক হয়ে যাবে’, পূজাকে সাহায্যের প্রতিশ্রুতি সলমনের

‘দিল মিল গ্যায়ে’ প্রোডাকশনের এক সদস্য জানিয়েছেন, কর্ণ খুব মজা করতে ভালবাসতেন। একটি মিউজিক চ্যানেলে সেলেব্রিটিদের নিয়ে টক শো করতেন প্রয়াত অভিনেতা। ধীরে ধীরে কেরিয়ারে উন্নতি হচ্ছিল। এর মধ্যেই এই ঘটনা।

কর্ণের মৃত্যুর খবরে তাঁর সহকর্মীদের অনেকেই সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন