Entertainment News

‘প্রথমে খবরটা শুনে ভেবেছিলাম, দেরি করে এল এপ্রিল ফুল জোকস’

ইদানিং কোনও অ্যাওয়ার্ড শো-তে যেতেন না। শুটিং বাদ দিতে পুরো সময়টাই দিতেন পরিবাররে। কেরিয়ারের শুরুতে তেমন প্রশংসা না এলেও ধীরে ধীরে তাঁর অভিনয়ের কদর বাড়তে থাকে। তিনি অক্ষয় কুমার। তবে সেরার শিরোপা এতদিন অধরাই ছিল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০১৭ ১৪:৪৮
Share:

ইদানিং কোনও অ্যাওয়ার্ড শো-তে যেতেন না। শুটিং বাদ দিতে পুরো সময়টাই দিতেন পরিবাররে। কেরিয়ারের শুরুতে তেমন প্রশংসা না এলেও ধীরে ধীরে তাঁর অভিনয়ের কদর বাড়তে থাকে। তিনি অক্ষয় কুমার। তবে সেরার শিরোপা এতদিন অধরাই ছিল। ৬৪তম জাতীয় পুরস্কারের তালিকা তাঁর সেই অধরা স্বপ্ন পূরণ করল। ‘রুস্তম’ ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার পাচ্ছেন তিনি।

Advertisement

আরও পড়ুন, জাতীয় পুরস্কার পাচ্ছেন অক্ষয় কুমার, সেরা প্লেব্যাক গায়িকা ইমন

নাম ঘোষণা হওয়ার পর স্বভাবতই খুশি অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বার্তায় তিনি বলেন, ‘‘অনেক ধন্যবাদ। জাতীয় পুরস্কার জুরিদের এবং আমার অগণিত ভক্তদের— যাঁরা আমার প্রতিভার ওপর ভরসা রেখেছেন। কী হচ্ছে আমার ভেতর, বলে বোঝাতে পারব না। রস্তম আমার জীবনে খুব স্পেশাল ছবি। ধন্যবাদ আমার পরিবারকে। বিশেষ করে আমার স্ত্রী টুইঙ্কলকে। ও সব সময় আমাকে মজা করে বলত, ভালই হয়েছে তুমি কোনও অ্যাওয়ার্ড শো-তে যাও না। কারণ কোনও পুরস্কার তো তুমি পাও না। হয়তো দেরি করে এল, তবুও এল তো।’’

Advertisement

যখন অন্যান্য বিজেতারা সেলিব্রেশনের আয়োজন করতে ব্যস্ত, তখন অক্ষয় ব্যস্ত তাঁর পরের ছবির শুটিংয়ে। সংবাদমাধ্যমে তিনি হাসতে হাসতে বলেন, ‘‘যখন প্রথম খবরটা শুনি, ভেবেছিলাম, দেরি করে এল এপ্রিল ফুল জোকস।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন