Bollywood Gossip

ভিড়ের মাঝে দিশাকে আগলে রাখলেন টাইগারই, আবার কি প্রেমে ফিরলেন দুই প্রাক্তন?

বলিপাড়ায় টাইগার শ্রফ ও দিশা পটানির প্রেমের গুঞ্জন নতুন নয়। তবে গত বছর শোনা গিয়েছিল চর্চিত জুটির বিচ্ছেদের কানাঘুষো। তার পর আবার এক ফ্রেমে টাইগার ও দিশা। ভাঙা প্রেম কি ফের জোড়া লাগল?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৯:৫৩
Share:

টাইগার শ্রফ ও দিশা পটানি। ছবি: সংগৃহীত।

এক সময় তাঁদের প্রেমের কানাঘুষোয় ম-ম করত গোটা বলিপাড়া। পর্দার রসায়ন তো রয়েছেই। পাশাপাশি, বাস্তব জীবনেও দুই অভিনেতার সমীকরণ ছিল চোখে পড়ার মতো। কখনও কফি-ডেট, কখনও আবার লাঞ্চ-ডেট। চর্চিত জুটির এক ঝলক দেখা পেতে হুড়োহুড়ি পড়ে যেত মায়ানগরীতে। যদিও কখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি টাইগার ও দিশা। তবে, তাঁদের সমাজমাধ্যমের পাতা থেকেই বোঝা যেত, একে অপরকে বেশ পছন্দ করেন তাঁরা। বছর খানেক আগে দুই অভিনেতার বিচ্ছেদের কানাঘুষো শোনা যায়। এমনকি, এক অনুষ্ঠানে এসে নিজেকে ‘সিঙ্গল’ বলেও ঘোষণা করেন টাইগার। তার বছর খানেক পরে ফের এক ফ্রেমে দুই অভিনেতা। তবে কি প্রেমে ফিরলেন দুই প্রাক্তন?

Advertisement

বছর খানেক পরে দিল্লিতে এক অনুষ্ঠানের জন্য এক ফ্রেমে দেখা গেল টাইগার ও দিশাকে। সেই অনুষ্ঠানে পৌঁছলেনও একসঙ্গেই। একই বিমানে মুখোমুখি বসেছিলেন দু’জনে। একে অপরের সঙ্গে যে বেশ স্বচ্ছন্দ তাঁরা, তা বুঝতে অসুবিধা হয় না। অনুষ্ঠানে গিয়েও একের অপরের পাশেই ছিলেন টাইগার ও দিশা। অনুষ্ঠানের জন্য কালো শার্ট ও ট্রাউজ়ার্স পরেছিলেন টাইগার। অন্য দিকে দিশার পরনে ছিল একটি ক্রপ টপ ও সাদা ট্রাউজ়ার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাইগারের মা আয়েশা শ্রফ ও বোন কৃষ্ণা শ্রফও। অনুষ্ঠান থেকে বেরোনোর সময় দিশাকে সর্ব ক্ষণ আগলেও রাখলেন টাইগার। ভিড়ের মধ্যেও তাঁকে এক বারও চোখের আড়াল হতে দেননি টাইগার। তা দেখেই অনুরাগীদের মনে কৌতূহল, তবে কি ফের কাছাকাছি আসছেন দুই প্রাক্তন?

টাইগারের সঙ্গে প্রেমের সম্পর্কের জল্পনা থাকাকালীন শ্রফ পরিবারের বাকি সদস্যদের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক গড়ে উঠেছিল দিশার। বিশেষত, টাইগারের মা ও বোনের সঙ্গে খুব ভাল সম্পর্ক অভিনেত্রীর। চর্চিত জুটির বিচ্ছেদের খবর পাওয়ার পরেও শোনা গিয়েছিল, আয়েশা ও কৃষ্ণার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেননি দিশা। টাইগারের সঙ্গেও বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছিলেন অভিনেত্রী। সেই বন্ধুত্বই কি ফের দুই প্রাক্তনকে নিয়ে এল এক ফ্রেমে? না কি সত্যিই নিজেদের প্রেমকেই আরও এক বার সুযোগ দিচ্ছেন টাইগার ও দিশা? অনুরাগীদের জল্পনা তুঙ্গে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন