tiger shroff

Tiger Shroff: মনে হচ্ছে যেন শৌচাগারে যেতে চাইছি! নিজের নাচ নিয়ে নিজেরই রসিকতা টাইগারের

তাঁর নাচ থেকে অ্যাকশন, সবই প্রশংসা কাড়ে নিয়মিত। এ হেন টাইগার শ্রফ নিজেই নিজের নাচ নিয়ে ঠাট্টায় মাতলেন! হেসে খুন ভক্তরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ১৪:৪৭
Share:

টাইগারের নাচে এমনিতেই মুগ্ধ ভক্তরা।

তারকারা নাচলে বা গাইলে মাঝেমধ্যেই রসিকতার বন্যা বয়। উড়ে আসে সমালোচনাও। তাই বলে তারকা নিজেই নিজের নাচ নিয়ে ঠাট্টায় মাতছেন, এমনটা সচরাচর দেখা যায় না। সেটাই করে ফেললেন টাইগার শ্রফ!

Advertisement

মুম্বই সংবাদমাধ্যমের খবর, সম্প্রতি একটি অনুষ্ঠানে নেচেছেন বলিউডের অ্যাকশন হিরো। যাঁর অ্যাকশন থেকে নাচ, পেশিবহুল সুঠাম চেহারা থেকে সাজের কায়দা সবেতেই মোহিত ভক্তকুল। অনুষ্ঠানে নাচের ভিডিয়ো নিজেই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন টাইগার। সঙ্গে নাচের একটি স্টেপ নিয়ে নিজেরই রসিকতা— ‘মনে হচ্ছে, যেন শৌচাগারে যেতে চাইছি!’

জ্যাকি শ্রফের পুত্রের এমন কীর্তিতে হেসে খুন ভক্তরাও। ঠাট্টায় মেতেছেন টাইগারের বলিউড সহকর্মীরাও। ‘হিরোপন্তি’ ছবিতে তাঁর নায়িকা কৃতী শ্যানন যেমন নিজেই হেসে গড়িয়েছেন অভিনেতার মন্তব্যে।

Advertisement

বলিপাড়ায় দিশা পটানির চর্চিত ‘প্রেমিক’ টাইগার শেষ বার পর্দায় এসেছেন ‘হিরোপন্তি ২’ ছবিতে। বিপরীতে তারা সুতারিয়া। এর পরে কৃতীর সঙ্গে ‘গণপত পার্ট ১’ এবং অক্ষয় কুমারের সঙ্গে ‘বড়ে মিঁয়া ছোটে মিঁয়া’য় দেখা যাবে অভিনেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন