টাইগার শ্রফের যমজ? নাকি...

দেখতে অবিকল পিটার ডিঙ্কলেজের মতো। আর তাতেই সলমন খানের ‘ভারত’ ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে গেলেন তারিখ মীর। ছত্তিসগঢ়ে খোঁজ মিলেছিল এক মহিলার, যিনি এক্কেবারে রিহানার কার্বন কপি। তবে সম্প্রতি নেটপাড়ায় ঝড় তুলেছেন অসমের ডেভিড সাহারি। ইনি হুবহু টাইগার শ্রফের মতো দেখতে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৮ ০৯:১৩
Share:
০১ ০৬

দেখতে অবিকল পিটার ডিঙ্কলেজের মতো। আর তাতেই সলমন খানের ‘ভারত’ ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে গেলেন তারিখ মীর। ছত্তিসগঢ়ে খোঁজ মিলেছিল এক মহিলার, যিনি এক্কেবারে রিহানার কার্বন কপি। তবে সম্প্রতি নেটপাড়ায় ঝড় তুলেছেন অসমের ডেভিড সাহারি। ইনি হুবহু টাইগার শ্রফের মতো দেখতে। ছবি সৌজন্যে: ফেসবুক।

০২ ০৬

দেখতে হুবহু এক বলিউড স্টারের মতো। আর তার জেরে ইতিমধ্যেই অসমের মানুষজনের কাছে জনপ্রিয় হয়ে গিয়েছেন ডেভিড। তবে অসম ফিল্ম ইন্ডাস্ট্রিতেও ডেভিড একজন জনপ্রিয় মুখ।

Advertisement
০৩ ০৬

ডেভিডের জন্ম অসমের মঙ্গলদই শহরে। চুলের কায়দা থেকে শুরু করে মুখের আদল— সবেতেই টাইগার শ্রফের ছাপ। পাড়া-পড়শি ডেভিডকে ডাকেন ‘লোকাল টাইগার শ্রফ’ বলে।

০৪ ০৬

মডেলিংয়ের সঙ্গে বেশ কিছু দিন ধরে যুক্ত ডেভিড। সংবাদ মাধ্যমকে বলছিলেন, “হ্যাঁ, আমাকে অনেক সময়েই মানুষ ভুলবশত টাইগার বলে থাকেন। আগে ভাল লাগত। তবে আরও ভাল লাগত, লোকে যদি আমার নামটাও জানতে পারত।”

০৫ ০৬

তবে এই ভুলবশত টাইগার ভাবার মধ্যে একটা ইতিবাচক দিক দেখছেন ডেভিড। এই লুকের জন্যই যে একদিন বলিউডে কাজ মিলবে, সে বিষয়েও আশাবাদী তিনি।

০৬ ০৬

ডেভিডের কথায়, “বর্তমানে আমি অসম ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছি। টাইগার নয়, মানুষ যাতে আমাকে ডেভিড হিসেবেই চিনতে পারে সে জন্য পরিশ্রম করে যাচ্ছি। সারা দেশে অভিনেতা হিসেবে নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement